খেলাধুলা সংবাদ

রাজশাহীকে বড় ব্যবধানে হারিয়ে শীর্ষে খুলনা টাইটান্স…

বিপিএলের পঞ্চম আসরে আজ ২৭ই নভেম্বর দিনের প্রথম ম্যাচে ঢাকা ডাইনামাইটসের মুখোমুখি হয় চিটাগং ভাইকিংস। ঢাকার বিপক্ষে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় চিটাগং। নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৮৭ রান করে চিটাগং। জবাবে ব্যাট করতে নেমে ১৮.৫ ওভারে ৩ উইকেট হারিয়ে জয় পেয়ে যায় ঢাকা ডাইনামাইটস।

দিনের দ্বিতীয় ম্যাচে সন্ধ্যা ৭টায় খুলনা টাইটান্সের বিপক্ষে মাঠে নামে রাজশাহী কিংস। টস জিতে খুলনা টাইটান্সকে ব্যাটিংয়ে পাঠানোর সিদ্ধান্ত নেয় রাজশাহী কিংসের অধিনায়ক ড্যারেন স্যামি। জবাবে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ২১৩ রানের বড় লক্ষ্য গড়ে খুলনা।

২১৪ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুতেই হোঁচট খায় রাজশাহী। ব্যক্তিগত ১১ রানে মুমিনুল এবং ১ রান করে ফেরেন লুক রাইট। এরপর রনি তালুকদার (৩৬), জাকির (১৯), স্যামি (১), মুশফিক (১১), ফ্র্যাঙ্কলিন (১৪), মিরাজ (২৯), উইলিয়ামস(১) ও মোহাম্মদ সামি ১৮ রান করে সাঝঘরে ফেরেন।

যার ফলে ১৯ ওভারে ১৪৫ রানেই অলআউট হয়ে যায় রাজশাহী। ফলে রাজশাহীর বিপক্ষে ৬৮ রানের বড় জয় পেয়ে ৯ ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে। রাজশাহীকে বড় ব্যবধানে হারিয়ে শীর্ষে এখন খুলনা টাইটান্স শফিউল ইসলাম নেন ৫টি উইকেট এবং আবু জায়েদ ২টি ও আর্চার, মাহমুদউল্লাহ ও আফিফ নেন ১টি করে উইকেট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close