সময় সংবাদ

ওসিসহ আহত ৩ট্রাক-প্রাইভেটকার সংঘর্ষ : নিহত ২২৯…

খুলনায় পুলিশের প্রাইভেটকার ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় যশোরের কেশবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেনসহ ৩ জন গুরুতর আহত হয়েছেন।

গুরুতর আশঙ্কাজনক অবস্থায় তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে (খুমেক) ভর্তি করা হয়েছে। নিহতদের মৃতদেহ খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ দুর্ঘটনায় নিহত ব্যক্তিরা হলেন, রফিকুল ইসলাম (৩৫) ও সোহেল। এ র্ঘটনায় আহতদের মধ্যে যশোরের কেশবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেনসহ অজ্ঞাত পরিচয়ের আরো ২ জন রয়েছেন।

মঙ্গলবার (২৮ নভেম্বর) রাত ৯টা দিকে খুলনা-ফুলতলা বাইপাস সড়কের আড়ংঘাটার মোস্তর মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এ ব্যাপারে আড়ংঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী রেজাউল হক বলেন, জিরোপয়েন্ট থেকে আফিল জুট মিলগামী একটি পাটবোঝাই ট্রাকের (ঢাকা মেট্রো-ট-১৬-৩১৩০) সঙ্গে খুলনাগামী পুলিশের একটি প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।

এ ঘটনায় ওই প্রাইভেটকারের ৪ জন এবং ট্রাকের ১ জন আহত হন। গুরুতর আশঙ্কাজনক অবস্থায় তাদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে (খুমেক) পাঠানো হলে চিকিৎসক ২ জনকে মৃত ঘোষণা করেন।

ওসি জানান, দুর্ঘটনাকবলিত প্রাইভেটকার ও ট্রাক জব্দ করে থানায় নেয়া হয়েছে।

ওই দুর্ঘটনার পর খুলনা বিভাগীয় কমিশনার, পুলিশের ডিআইজিসহ পুলিশ ও প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা আহতদের দেখতে হাসপাতালে যান।

বিডি২৪লাইভ/টিএএফ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read In English»
Close