সময় সংবাদ

ফোনে প্রেমের ফাঁদ, স্কুলছাত্রীকে ফ্ল্যাটে নিয়ে গণধর্ষণ…

প্রেমের ফাঁদে ফেলে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সপ্তম শ্রেণীর এক ছাত্রীকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় কথিত প্রেমিক আবদুস সালামকে (৩৫) গ্রেফতার করেছে পুলিশ।
সোমবার রাতভর উত্তর কদমতলী এলাকার একটি ফ্ল্যাট বাসায় আটক রেখে ওই ছাত্রীকে আবদুস সালাম তার ৫-৬ জন বন্ধু মিলে পালাক্রমে ধর্ষণ করে।
গ্রেফতার আবদুস সালাম কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার আল্লাহর দরগা এলাকার নাজিমউদ্দিনের ছেলে। সে গোদনাইল নীট কনসার্ন গ্রুপের নিটিং সেকশনের শ্রমিক।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন
এঘটনায় ধর্ষিতা নিজেই বাদী হয়ে মামলা করেছে। মামলার এজাহারে বলা হয়, ওই ছাত্রীর সঙ্গে মোবাইল ফোনে আবদুস সালাম এক বছর ধরে প্রেমের সম্পর্ক চালিয়ে আসছিল।

সোমবার বিকেল ৪টায় ওই ছাত্রীকে ফুসলিয়ে আবদুস সালাম তার বন্ধু ইমরানের ভাড়া করা উত্তর কদমতলীর একটি ফ্ল্যাটে নিয়ে যায়।

এরপর ওই ফ্ল্যাটে রাতভর আটক রেখে আবদুস সালাম ও তার বন্ধুরা ওই ছাত্রীকে পালাক্রমে ধর্ষণ করে। মঙ্গলবার সকাল ৭টায় মেয়েটি বাসায় ফিরে তার মায়ের কাছে ঘটনাটি জানায়।

ওই দিন রাতেই সিদ্ধিরগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করে নির্যাতিতা স্কুলছাত্রী। অভিযোগের ভিত্তিতে পুলিশ রাতেই গোদনাইল এনায়েতনগর এলাকার রহমত আলী মোল্লার ভাড়াটিয়া বাড়ি থেকে আবদুস সালামকে গ্রেফতার করে।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুস সাত্তার মিয়া জানান, গণধর্ষণের ঘটনায় ভুক্তভোগী নিজেই বাদী হয়ে আবদুস সালামসহ ৫-৬ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেছে। এ ঘটনায় মূল আসামি আবদুস সালামকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

তিনি জানান, ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করা হয়েছে। ডাক্তারি পরীক্ষার জন্য ওই ছাত্রীকে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

সূত্র-জুমবাংলা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close