সময় সংবাদ

গোয়ালঘর থেকে গাভী বের করে নিয়ে মাঠের মধ্যে জবাই এ কেমন শত্রুতা?????

মোঃ মিজান খান
দৈনিক সময় ডেস্ক রিপোর্টঃ
মধুখালী থানার অন্তর্গত রামদিয়া গ্রামের বাসিন্দা গফ্ফার শরীফ এর মেয়ে মিলিনা পারভীনের ১৪ বছর পূর্বে রহিমপুর গ্রামের কাশেম মুন্সীর সংগে বিবাহ হয়।স্বামী বিপদগামী হবার কারণে আজ থেকে প্রায় ২ মাস আগে তাদের মধ্যে বিবাহ বিচ্ছেদ ঘটে।তার পর থেকে জনৈক কাশেম মুন্সী বিভিন্ন সময় বহিরাগত সন্ত্রাসী এনে গফ্ফার শরীফের পরিবারের উপর হুমকি-ধামকি ও ভয় ভীতি দেখাতে থাকে।

গত ২৪/১১/২০১৭ ইং তারিখে আনুমানিক রাত ২ ঘটিকার সময় ঘরের জানালা দিয়ে হত্যার উদ্দেশ্যে গফ্ফার শরীফকে ধারালো অস্ত্র দিয়ে কোপ দেয়।জানালার কাছে পা থাকার কারনে তিনি নিশ্চত মৃত্যুর হাত থেকে রক্ষা পেলেও তার পায়ে মারাত্মক জখম হয় এবং ১৮ টি সেলাই লাগে।বর্তমানে তিনি মধুখালী হাসপাতালে চিকিৎসাধীন আছে।এ ব্যাপারে মধুখালী থানায় একটি মামলা হয়।

আবার,
গত ১/১২/২০১৭ ইং তারিখে গভীর রাতে কাশেম মূন্সী ও তার লোকজন গফ্ফার শরীফের বাড়িতে এসে তার বড় ছেলে বাবুল শরীফের গোয়ালঘর থেকে গাভী বের করে নিয়ে মাঠের মধ্যে জবাই দিয়ে ফেলে রাখে।এতে এই দরিদ্র পরিবারে বর্তমানে শোকের মাতোয়ারা চলছে এবং এলাকাবাসীর মধ্যে উত্তেজনা বিরাজ করছে ।

পরিবারের লোকজন ভীষন আতংকে রয়েছে।কাশেম মূন্সী ও তার লোকজন যে কোনো মূহুর্তে এসে এই পরিবারের লোকজনকে হত্যা করতে পারে। এই পরিবারের সকলেই তারা এখন নিরাপত্তাহীনতায় ভুগছে।

সূত্র- Facebook

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close