বিনোদন

বিয়ে করেই জীবনে বড় ঠকা ঠকেছি: সুজানা

বিনোদন ডেস্ক : ‘আমার সবচেয়ে দুর্বল দিক হলো, আমি মানুষকে সব সময় বিশ্বাস করি। বিশ্বাস করে ধাক্কা খাই। অনেকবার ঠকেছি। বিয়ে করেই জীবনে বড় ঠক খেয়েছি।’ কথাগুলো বলেছেন মডেল অভিনেত্রী সুজানা জাফর। সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের দুর্বলতা প্রসঙ্গে ব্যাখ্যা দিতে গিয়ে এসব কথা বলেন তিনি।

হৃদয়ের সঙ্গে সম্পর্কের পাট চুকিয়েছেন। আবার বিয়ের ফুল ফুটবে কবে? এমন প্রশ্নের উত্তরে সুজানার ব্যাখ্যা,’ মনেপ্রাণে বিয়ে করতে চাই, সংসার করতে চাই। জন্ম-মৃত্যু-বিয়ে আল্লাহর হাতে। বিয়ে যেদিন লেখা রয়েছে সেই দিনই হবে। এখন বিয়ে করার প্রবল ইচ্ছা রয়েছে। বিয়ে হবে, সংসার হবে, সন্তান নেব-এটাই স্বপ্ন দেখছি। বাকিটা আল্লাহর হাতে।’

অপু বিশ্বাস-শাকিব খানের সংসার ভাঙ্গা নিয়ে এই মডেল অভিনেত্রী বলেন, এই খবরটি শুনে আমি তো অবাক। বললে অনেক কথাই বলা যায়, তখন আমি মিডিয়ার চোখে খারাপ হয়ে যাব। শাকিব খানের তালাকনামা পাঠানো ঠিক হয়নি। যেখানে ফুটফুটে একটি সন্তান রয়েছে, একটি মেয়ে তার লাইফের আটটি বছর ত্যাগ করল। আটটি বছর অপু নিজেকে লুকিয়ে রেখেছে তার স্বামীর কথা শুনে। সে কী পেল? সন্তানের মুখের দিকে তাকিয়ে হলেও শাকিবের এ সিদ্ধান্ত থেকে সরে আসা উচিত বলে আমি মনে করি।
এমটিনিউজ২৪.কম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read In English»
Close