জাতীয়

ভাঙ্গা সুটকেস ছিল, আজ তাদের ১৮ জাহাজ : আইনমন্ত্রী

‘যাদের ভাঙ্গা সুটকেস ছিল, এখন তাদের টুকু ১,২ করে ১৮ জাহাজ। তাদের কাছ থেকে সতর্ক থাকতে হবে।’- ব্রা‏হ্মণবাড়িয়ার কসবায় ব্যক্তিগত তহবিল থেকে শীতার্ত মানুষের মাঝে ২৫ হাজার কম্বল বিতরণের পর খালেদা জিয়া পরিবার সম্পর্কে এ কথা বলেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক।

শুক্রবার সকালে কসবা পৌরমুক্ত মঞ্চে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে আনুষ্ঠানিক ভাবে উপজেলার ১০টি ইউনিয়ন ও পৌরসভায় ব্যক্তিগত তহবিল থেকে কম্বল বিতরণ করেন তিনি। এবার নিয়ে গত চার বছরে মন্ত্রী তাঁর নিজস্ব তহবিল থেকে ৬৫ হাজার কম্বল বিতরণ করেছেন।

এ সময় মন্ত্রী বলেন,বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশে উন্নতি করে যাচ্ছে। অন্য দিকে দেখবেন যাদের ভাঙ্গা সুটকেস ছিল আজ তাদের টুকু ১,২ করে ১৮ জাহাজ। শপিং মল তৈরি করেছে। তাদের কাছ থেকে সতর্ক থাকতে হবে।

এর আগে আনিসুল হক প্রধান অতিথি হিসাবে স্থানীয় সরকার মন্ত্রণালয়ের নিজস্ব অর্থায়নে ৯২ লাখ ৬৫ হাজার টাকা ব্যয়ে নির্মিত কসবা উপজেলা পরিষদ মিলনায়তনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আনিছুল হক ভূঁইয়া, কসবা পৌরসভার মেয়র মো. এমরান উদ্দিন,কসবা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক রাশেদুল কাওছার ভূঁইয়া,এম.জি. হাক্কানী, কাজী মো. আজহারুল ইসলাম, রুহুল আমিন ভূঁইয়া,কসবা উপজেলা পরিষদের সাধারণ ভাইস চেয়ারম্যান শাহিন সুলতানা, নারী ভাইস চেয়ারম্যান বিলকিছ বেগম, কসবা পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. সফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবির, কসবা উপজেলা যুবলীগ সভাপতি এম.এ আজিজ, সাধারণ সম্পাদক মো. শফিকুল ইসলাম, কসবা উপজেলা ছাত্রলীগ সভাপতি মো. মনির হোসেন, সাধারণ সম্পাদক মো. আফজাল হোসেন সহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read In English»
Close