আন্তর্জাতিক

নিউইয়র্কে ঘরে ঢুকে বাংলাদেশিকে গুলি করে হত্যাচেষ্টা

নিউ ইয়র্কের এস্টোরিয়ায় ইউপিএস কর্মী পরিচয় দিয়ে মহিবুল ইসলাম নামে এক বাংলাদেশিকে ঘরে ঢুকে তার পায়ে গুলি করে হত্যাচেষ্টা করেছে দুর্বৃত্তরা।বর্তমানে তিনি স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

উল্লেখ্য যে হামলাকারীরা আহত ব্যক্তির কাছে কোনো কিছুই দাবি করেনি।বৃহস্পতিবার স্থানীয় সময় সকাল ১০টার দিকে ইউপিএস কর্মী সেজে এ হামলা চালিয়েছে দুর্বৃত্তরা।

পুলিশ বলছে, মহিবুল যে ভবনে থাকেন তার মূল গেটে এসে কয়েকজন ব্যক্তি এলোমেলোভাবে বিভিন্ন বাসার নাম্বার টিপতে থাকেন। তবে ইউপিএস কর্মী বলায় কে বা কারা দরজা খুলে দেয়।

দুর্বৃত্তরা এরপর মহিবুলের দরজার গিয়ে কড়া নাড়েন। মহিবুল দরজায় এসে জিজ্ঞেস করলে দুর্বৃত্তরা বলে, আমরা ইউপিএসের ডেলিভারি দিতে এসেছি। দরজা খুলতেই তারা মহিবুলকে মাথায় পিস্তল দিয়ে আঘাত করে। আঘাতের চোটে মাটিতে পড়ে গেলে তার পায়ে গুলি করে দুর্বৃত্তরা।

এ সময় তার স্ত্রী পাশের ঘরে ছিলেন। তিনি প্রতিবেশীদের সহায়তায় পুলিশকে খবর দেন। পরে মহিবুলকে এলেমহার্স্ট হাসপাতালে ভর্তি করা হয়।

স্থানীয় গণমাধ্যমকে মহিবুল বলেছেন, আমি দ্বিতীয় জীবন পেয়েছি। দুর্বৃত্তরা আমার কাছে কিছুই চায়নি। কিন্তু আমাকে কেন যে গুলি করলো, সেটাই আমি বুঝতে পারছি না।

ওই ভবনের সিসিটিভি পরীক্ষা করে পুলিশ বলেছে, কানেকটিকাটের নাম্বার প্লেটের একটি গাড়িতে করে পালিয়েছে দুর্বৃত্তরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read In English»
Close