বিনোদন

কলকাতার জনপ্রিয় টেলিভিশন জি-বাংলায় বাংলাদেশের সিঁথি

কলকাতার জনপ্রিয় টেলিভিশন জি বাংলার গেম শো ‘দিদি নাম্বার ওয়ান’-এর একটি পর্বে অংশ নিলেন বাংলাদেশের সংগীত শিল্পী অবন্তি সিঁথি। সিঁথি এরই মধ্যে কাপ সং গেয়ে দেশে আলোচিত, এবার তিনি আলোচিত হলেও কলকাতায়ও। ডিসেম্বরের মাঝামাঝিতে এই অনুষ্ঠানটি রেকর্ড করা হয়।

উল্লেখ্য, এটিই তার প্রথম ভারত অভিযান নয়। এ বছরের শুরুতেই তিনি ‘সারেগামাপা’ অনুষ্ঠানেও কাপ সং পরিবেশন করেছিলেন। এরই ধারাবাহিকতায় এবার ‘দিদি নাম্বার ওয়ান’ প্রতিযোগিতায় অংশ গ্রহণের সুযোগ আসে সিঁথির।

এ বিষয়টি দারুণ উপভোগ করেছেন তিনি। সিঁথি বলেন, সেখানে পারফর্ম করাটাকে দারুণ উপভোগ করেছি। সেখানকার দর্শক ও অংশগ্রহণকারীরাও আমার কাপ সং ও হুইসিল সং শুনে মুগ্ধ। এটি আমার ও দেশের জন্যও সম্মানজনক।

তবে প্রতিযোগী হিসেবে শুধু পুরস্কার জেতাই নয়, সিঁথি কাপ ও হুইসিল বাজিয়েও অনুষ্ঠানে সবার মন জয় করেছেন। সেখানে তিনি ‘প্রথম দেখার কালে বন্ধু’ গানটি কাপ বাজিয়ে করেন এবং হুইসিল বাজিয়ে করেন ‘এই রাত তোমার’ গানটি।’

গত বুধবার বাংলাদেশ সময় বিকেল সাড়ে পাঁচটায় প্রচারিত হওয়া অনুষ্ঠানের ভিডিও ক্লিপ সিঁথি তার ভক্তদের জন্য ফেসবুকেও আপলোড করেছেন। সেখানে দেখা যায়, তিনি নিজের সম্পর্কে এবং দেশের বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেছেন এবং সঙ্গে বিভিন্ন পুরস্কার জিতেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read In English»
Close