বিজ্ঞান ও প্রযুক্তি

মাত্র ১৬ হাজার টাকায় ল্যাপটপ, এক চার্জে চলবে ৮ ঘণ্টা!

ইংরেজি নববর্ষ উপলক্ষে আইলাইফ ল্যাপটপে বিশেষ অফার ঘোষণা করেছে কম্পিউটার পণ্য আমদানিকারক ও বিক্রেতা প্রতিষ্ঠান স্টারটেক। ইতিমধ্যে অফারটি চালু হয়েছে, যা ২৫ জানুয়ারি পর্যন্ত চলবে।

ল্যাপটপটির দাম মাত্র ১৬ হাজার ৪৯৯ টাকা। প্রতিটি ল্যাপটপে সঙ্গে রয়েছে এক বছরের ব্র্যান্ড ওয়ারেন্টি। প্রতিষ্ঠানটি শিক্ষার্থী ও অফিসের কাজের উপযোগী আইলাইফ জেড এয়ার ল্যাপটপের সঙ্গে উপহার হিসেবে দিচ্ছে পেনড্রাইভ, ওয়্যারলেস মাউস, ব্যাগ ও টি-শার্ট।

জেনুইন উইন্ডোজ ১০ অপারেটিং সিস্টেম চালিত স্লিম ও হালকা ওজনের ল্যাপটপটিতে রয়েছে ১৪ ইঞ্চি এইচডি ডিসপ্লে, ১.৮ গিগাহার্জ গতির ইন্টেল প্রসেসর, ২ জিবি ডিডিআরথ্রি র‌্যাম, ৩২ জিবি ইএমএসসি স্টোরেজ ওয়াইফাই, মাইক্রোএসডি প্রভৃতি ফিচার। ল্যাপটপটিতে ব্যবহৃত হয়েছে ১০ হাজার এমএএইচ ব্যাটারি, যাতে টানা ৭ থেকে ৮ ঘণ্টা কাজ করা যায়।

ল্যাপটপটিতে লেখাপড়ার সহায়ক হিসেবে ব্যবহার করা যাবে। অটোক্যাড, ফটোশপ, ইলাস্ট্রেটর, এমএস ওয়ার্ড, এক্সেল, পাওয়ারপয়েন্ট প্রেজেন্টেশনের জন্য ল্যাপটপটি অসাধারণ। অফিসের গুরু র্পূণ ই-মেইল, প্রেজেন্টেশান, দ্রুত গতির ইন্টারনেট ব্রাউজিং, এইচডি মুভি দেখাসহ সব ধরনের কাজ করা যাবে।

স্টারটেকের আইডিবি ভবন, মাল্টিপ্লান সেন্টার (এলিফেন্ট রোড), সায়িদ গ্র্যান্ড সেন্টার (উত্তরা), চট্টগ্রাম ও রংপুর শাখায় ল্যাপটপটি পাওয়া যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read In English»
Close