বিনোদন

১৮ বছরের ছোট যুবককে বিয়ে করলেন চিত্রনায়িকা সিমলা

নিজের বয়স থেকে প্রায় ১৮-১৯ বছরের ছোট প্রেমিককে বিয়ে করলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী অভিনেত্রী সিমলা। অনেকদিন ধরে নিখোঁজ থাকা এই অভিনেত্রী হঠাৎ বিয়ে করেন বয়সে ছোট প্রেমিককে। ২০১৭ সালটা যেখানে তারকাদের ঘর ভাঙনের যাতনা নিয়ে বিদায় নিয়েছে, ২০১৮ সালটা নতুন সংসার গড়ার খবরে শুরু হয়েছে। যেমনটা এই অভিনেত্রীর বিয়ে।

আজ নির্ভরযোগ্য একটি সূত্র নিশ্চিত করেছে এ তথ্য। আর সে সূত্রটি বলেছে, ‘দীর্ঘ ব্যাচেলর জীবনের ইতি টেনেছেন বাংলা সিনেমার এক সময়কার জনপ্রিয় এ নায়িকা। গত বছরের অক্টোবরের শুরুর দিকে কোন এক দিন তিনি বিয়ের পিঁড়িতে বসেছেন।’

খোঁজ নিয়ে জানা গেছে, বর মাহি বি জাহান। পেশায় ব্যবসায়ী। থাকেন যুক্তরাজ্যের রাজধানী এবং পৃথিবীর অন্যতম বৃহত্তম শহর লন্ডনে। পারিবারিক ব্যবসা দেখাশোনা করেন সেখানে। আর তাদের বিয়েতে দুই পরিবারের ঘনিষ্ঠজন ও বন্ধুরা উপস্থিত ছিলেন। ভালোলাগা থেকে ভালবাসা, এরপর বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা।

আরও জানা গেছে, বর মাহির বাড়ি বাংলাদেশের নারায়নগঞ্জে। তবে তাদের বয়সের পার্থক্য হিসেব করলে সিমলা মাহির চেয়ে বয়সে প্রায় ১৮-১৯ বছরের বড়। এ বিষয়ে কথা বলতে সিমলার সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তাতে পাওয়া যায়নি। এরপর মাহির সাথের যোগাযোগের চেষ্টা করা হয়, তবে তাকেও পাওয়া যায়নি। দুজনের ফোনই বন্ধ পাওয়া গেছে।

প্রথম চলচ্চিত্রে অভিনয় করেই জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেছেন এমন স্বল্প অভিনেত্রীর মধ্যে সিমলা অন্যতম। শহীদুল ইসলাম খোকনের পরিচালনায় ‘ম্যাডাম ফুলি’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে বাংলা চলচ্চিত্রে যাত্রা শুরু করেন ১৯৯৯ সালে। প্রথম ছবির এই সাফল্যে তাকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি।

সিমলার শৈশব কৈশোর কেটেছে ঝিনাইদহের শৈলকূপায়। শৈলকূপা গার্লস স্কুল থেকে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়ে তিনি শৈলকূপা সরকারী কলেজে উচ্চমাধ্যমিকে ভর্তি হন। কিন্তু দ্বিতীয় বর্ষে পড়ার সময়ই চলচ্চিত্রে অভিনয় শুরু করেন বলে পড়াশোনার ইতি ঘটে। সিমলার বাবা প্রয়াত আব্দুল মাজেদ একজন ব্যবসায়ী ছিলেন। মা একজন গৃহিণী। ৬ ভাই ও ৫ বোনের মধ্যে সিমলা সবার ছোট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read In English»
Close