আন্তর্জাতিক

বাথটাবে ঝাল মরিচের সসে যুবকের গোসল, ভয়ংকর পরিণতি!

মানুষের যে কত উদ্ভট চিন্তা-চেতনা থাকে তা না দেখলে বিশ্বাস করা যায় না। রেকর্ড গড়তে নিজের কষ্ট দিতেও দ্বিধাবোধ করে না কেউ। ক্রেমার ক্যানডার নামে এক ব্রিটিশ যুবক ঝাল ঝাল লাল মরিচের সসে গোসল করলেন। তার শরীর জ্বলে যাচ্ছিল, তাও তিনি দেড় মিনিটের বেশি সময় ধরে গোসল করেন।

ভিডিওতে দেখা যায়, তীব্র ঝালের এক হাজার ২৫০ বোতল সস একটি বাথটাবে ঢাললেন। কিন্তু কেন জানি তার মনে হলো, এতেও খুব একটা ফিলিংস আসবে না। এরপর তাতে ছিটিয়ে দিলেন বেশ কিছু পরিমাণ গুঁড়া মরিচ। বন্ধুর হাতে ক্যামেরা দিয়ে নেমে পড়লেন মরিচের সসে। শরীরটা নামানোর সঙ্গেই টের পেলেন মরিচ কি জিনিস। কিন্তু ইচ্ছের দৃঢ়তা বাস্তবায়নে ক্রেমার মাথাও ডুবিয়ে দেন। কিন্তু এমন কাণ্ডের পর কি হতে পারে তার মুখেই শোনা যাক। ক্রেমার এটিকে পৃথিবীর সবচেয়ে যন্ত্রণাময় গোসল বলে আখ্যায়িত করেছেন। মরিচের সস থেকে উঠে পানিতে গোসল সেরেও তার রেশ গেছে কয়েক ঘণ্টা।

গোসল শেষে বন্ধুর কাছে তোয়ালে চেয়ে চিৎকার করতে থাকেন ক্রেমার, শেষ পর্যন্ত আমি সফল। পরে বেশ কয়েক ঘণ্টা এর রেশ টের পান ক্রেমার। গোসলের অনুভূতি সম্পর্কে পরে ক্রেমার বলেন, মরিচের রেশ পরবর্তী কয়েক ঘণ্টা থেকেছে। এ সময়ে আমার মনে হয়েছে, কেউ আমাকে নরকে ছুঁড়ে ফেলেছে এবং আমি সেখান থেকে ফিরে এসেছি।

তিনি আরো বলেন, আমি এখনও শরীরের প্রত্যেকটি অঙ্গ-প্রত্যঙ্গে ঝালের অনুভূতি পাচ্ছি। এ ঘটনায় বেশ ভীত হয়ে পড়ি এবং চিকিৎসকের শরণাপন্ন হই। এটি আমার নাক ও চোখে প্রভাব ফেলেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read In English»
Close