বিনোদন

দীপিকার জন্মদিনে ব্রাহ্মণবাড়িয়ায় নলকূপ, উচ্ছ্বাস অভিনেত্রীর

বিনোদন ডেস্ক- এবারের জন্মদিনে বাংলাদেশের ভক্তদের কাছ থেকে বিশেষ উপহার পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন বলিউড তারকা দীপিকা পাড়ুকো। গত ৫ জানুয়ারি ৩২তম জন্মদিন উপলক্ষে পাওয়া এমন ভালোবাসার উপহার তিনি আর কখনও পাননি বলেও টুইটার বার্তায় জানিয়েছেন এই অভিনেত্রী।

৫ জানুয়ারি ছিলো দীপিকা পাডুকোনের জন্মদিন। আর এ উপলক্ষে নানা উপহার পেয়েছেন বলিউড তারকা দীপিকা পাড়ুকোন। প্রেমিক রণবীর সিংয়ের মা-বাবার কাছ থেকে পেয়েছেন দামি শাড়ি আর হীরার অলংকার। কিন্তু ভক্তদের ভালোবাসার কাছে এসব হীরা, জহরত সবই ম্লান হয়ে যায়।

সৌদি আরবে কর্মরত দীপিকার প্রবাসী ভক্তরা তহবিল গঠন করে ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার উজানচর ইউনিয়নের রাধানগর গ্রামে ওই নলকূপটি স্থাপন করে। গ্রামের সুবিধাবঞ্চিত মানুষের জন্য বিশুদ্ধ পানির ব্যবস্থা করতে ভক্তরা এমন উদ্যোগ নিয়েছেন বলে জানা গেছে। এ নিয়ে ভারতের একাধিক সংবাদ মাধ্যমে খবর প্রকাশ হয়েছে।

ভারতীয় নায়িকা হলেও বিশ্বজুড়েই দীপিকার ভক্ত ছড়িয়ে আছে। এবার সৌদি আরবে কর্মরত তার প্রবাসী ভক্তরা রীতিমতো তহবিল গঠন করে প্রিয় নায়িকাকে বিশেষ কোনো উপহার দিতে চেয়েছেন। দীপিকার সেই ফ্যান ক্লাবে আছেন বাংলাদেশি ভক্তও। ভক্তরা অর্থ সংগ্রহ করে বাংলাদেশের রাধানগর গ্রামে একটি নলকূপ বসানোর ব্যবস্থা করেন।

গ্রামের সুবিধাবঞ্চিত মানুষের জন্য বিশুদ্ধ পানির ব্যবস্থা করতে ভক্তরা এমন উদ্যোগ নিয়েছেন। ৬ জানুয়ারি টুইটারে দীপিকার আরব ফ্যান পেজ থেকে সেই লাল টুকটুকে নলকূপের কয়েকটি ছবি প্রকাশ করা হয়। ক্যাপশনে লেখা আছে, দীপিকার জন্মদিনে আমাদের পক্ষ থেকে উপহার। একটি গ্রামে আমরা আপনার আরবের ভক্তরা তহবিল সংগ্রহ করে এই পানির কূপ স্থাপন করেছি। আশা করি, আপনার ভালো লাগবে। শুভ জন্মদিন দীপিকা পাড়ুকোন।

এমন উদ্যোগে ভীষণ আনন্দিত দীপিকা পাড়ুকোন। টুইটারে তিনি ভক্তদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন। ৮ জানুয়ারি তিনি লিখেছেন, পৃথিবীতে একটি সুন্দর ও সুখী স্থান বানানোর জন্য আপনাদের এই মহৎ অবদান আমার হৃদয় ছুঁয়ে গেছে। জন্মদিনে এর চেয়ে সেরা উপহার আর কী হতে পারে! আপনাদের প্রতি আমার অশেষ ভালোবাসা। আপনাদের নিয়ে আমার গর্ব হচ্ছে।

সময়ের কণ্ঠস্বর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read In English»
Close