খেলাধুলা সংবাদ

গাইলেন মাশরাফী নাচলেন ওনার পুত্র…..

নিজেই গাইছে, ‘আই অ্যাম এ ডিস্কো ড্যান্সার…’। সঙ্গে নেচে একাকার। বৃহস্পতিবার মিরপুরের জিমে এভাবেই দেখা মিলল মাশরাফী পুত্র সাহেলের।

সামনে ত্রিদেশীয় সিরিজ। টানা অনুশীলনের পর জাতীয় দলের ক্রিকেটাররা পেয়েছেন দুইদিনের ছুটি। ধরেই নেওয়া হচ্ছিল স্টেডিয়ামমুখী হবেন না কেউ। তবে দুপুরে জিমে উঁকি দিতেই ওয়ানডে অধিনায়ক মাশরাফীর দেখা মেলে। সঙ্গে ছিল ছেলে সাহেল ও মেয়ে হুমাইরা।

জিমের পাশেই একাডেমি মাঠ। ফাঁকা মাঠে গিয়ে সন্তানদের কয়েকবার খেলতে বললেন মাশরাফী। সন্তানরা সে কথায় কান দিতে নারাজ। বাবার সংস্পর্শে জিমে থাকতেই যেন রাজ্যের আনন্দ।

জিমের সঙ্গে মাশরাফীর সখ্যতা গড়ে দিয়েছে ইনজুরি। দুই হাঁটুতে অস্ত্রোপচার হয়েছে সাতবার। তবুও খেলে যাচ্ছেন। দিয়ে যাচ্ছেন নেতৃত্ব। নিজেকে ফিট রাখতে জিমে দিতে হয় বাড়তি সময়। স্টেডিয়ামে এলে ছেলেমেয়েরাও সবার আগে ছুটে যায় জিমে। দুরন্তপনায় মাততে ওটাই তাদের পছন্দের জায়গা।

এক পর্যায়ে মাশরাফীর অনেক অনুরোধে উপস্থিত সাংবাদিকদের নেচে দেখায় সাহেল। ছেলেকে হাততালি দিয়ে উৎসাহ দেন মাশরাফী নিজেই। সাহেল নাকি মজার আরেকটা জিনিস পারে। তবে সেটি কোনোভাবেই ‘ফাঁস’ হল না। স্টেডিয়াম ছাড়ার সময় জানিয়ে গেল, অন্য আরেক দিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read In English»
Close