আন্তর্জাতিক

ট্রাম্পের যৌন কেচ্ছা : পর্নস্টারের মুখ বন্ধ করতে ১০৭ কোটি টাকা

ট্রাম্পের যৌন কেচ্ছা : পর্নস্টারের মুখ বন্ধ করতে ১০৭ কোটি টাকা

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প আর যৌন কেচ্ছা যেন সমার্থক শব্দ হয়ে দাঁড়িয়েছে!‌ এবার ট্রাম্পের সঙ্গে জড়াল বিখ্যাত পর্নস্টার স্টেফানি ক্লিফোর্ডের নাম। যিনি নীল ছবির জগতে ‘‌স্টর্মি ড্যানিয়েলস’‌ নামেও বিখ্যাত। অভিযোগ, স্টেফানির সঙ্গে যৌন সম্পর্ক ছিল ট্রাম্পের। ট্রাম্পের প্রেসিডেন্ট নির্বাচনের প্রচার শুরু হওয়ার পরে স্টেফানি যাতে আর এই বিষয়ে মুখ না খোলেন, তা নিশ্চিত করতে স্টেফানিকে মোটা টাকা দেয়া হয়েছে।

অর্থের পরিমাণ ১ লক্ষ ৩০ হাজার মার্কিন ডলার। বাংলাদেশী অর্থমূল্যে যা সাড়ে ১০৭ কোটি তিন লাখ তিন হাজার টাকার সমান। এই লেনদেন পুরোটাই হয়েছে ট্রাম্পের ব্যক্তিগত সহকারী মাইকেল কোহেনের তত্ত্বাবধানে।

২০০৬ সালে একটি গল্‌ফ টুর্নামেন্টে আলাপ হয়েছিল ট্রাম্প ও স্টেফানির। তখন ট্রাম্পের বয়স ৭১, স্টেফানির ৩৮। সেখানেই নাকি ঘনিষ্ঠ মুহূর্ত কাটিয়েছিলেন তাঁরা। তারপরে ২০১৬ সালে প্রচার শুরু হওয়ার সময় স্টেফানিকে মুখ বন্ধ রাখার জন্য টাকা দেন ট্রাম্প।

যদিও স্টেফানি বলেছেন, ‘‌ট্রাম্পের সঙ্গে আমার আলাপ হয়েছিল ঠিকই, তবে তার সঙ্গে কোনো শারীরিক সম্পর্ক হয়নি। আমি কোনো টাকাও নিইনি। ট্রাম্প অত্যন্ত সজ্জন ব্যক্তি। একটি দেশের প্রেসিডেন্ট সম্পর্কে এরকম জল্পনা রটানো অন্যায়।’‌

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Read In English»
Close