বিজ্ঞান ও প্রযুক্তি

গ্রামীণফোন ২ জিবি ইন্টারনেট দিল মাত্র ১৭ টাকায় মেয়াদ ৩০ দিন…

আসলে বিষয়টা আমার নিজের কাছেই অবিশ্বাস্য! তবে সত্য। আর হ্যাঁ এটা আমার প্রিপেইড জিপি নাম্বার। কয়েকদিন আগে ১৮ই এপ্রিলর২০১৮ তারিখে একটি ম্যাসেজ পাই গ্রামীনফোন থেকে যার স্ক্রীন সট নিচে দেওয়া হলো:

1 GB 17 tk
যেখানে ১৭টাকায় ১ জিবি ইন্টারনেট মোট দুবার নেওয়া যাবে বলে উল্লেখ করা হয়। যার জন্য ডায়াল করতে বলা হয় *৫০২০*২১০১# নাম্বারে। যা আমি গ্রহন করিনি।

এরপর ২৯শে এপ্রিল ২০১৮ তারিখে পুনরায় মেসেজ আসে যেখানে ১৭টাকায় ২ জিবি ইন্টারনেট মোট দুবার নেওয়া যাবে, মেয়াদ ৩০ দিন বলে উল্লেখ করা হয়, মেয়াদ ৩০ দিন! যার স্ক্রীন সট নিচে দেওয়া হলো:

2 GB 17 tk
যাই হোক আমি একবারের জন্যই নিয়েছি। *৫০২০*২২১১# নাম্বারে ডায়াল করে ইনস্টল করার পর একটি কনফার্মেশন ম্যাসেজ আসে যার স্ক্রীন সট নিচে দেওয়া হলো:
Confirmation
জানিানা এসুযোগ সবায় পাবে কি না? তবে আমি পেয়েছি কারন হিসাবে আমার কাছে মনে হয়েছে- আমি দুটি জিপি নাম্বার ব্যবহার করি। একটি বেশী অন্যটি খুবই কম। যে নাম্বারটি কম ব্যবহার করি সেই নাম্বারেই এই অফারটি ছিল। তাতে মনেহয় আমাকে ঐ নাম্বারটি ব্যবহারে উৎসাহিত করার জন্য এই সুযোগ দিয়ে থাকতে পারে! এই রকমকরে হয়তো অনেকেই এই সুযোগ পেয়ে থাকতে পারেন।

আমার টিউন গুলো ভালো লাগলে অবশ্যই আমার টিউন বেশি বেশি জোসস করুন।

আমার টিউন গুলো আপনার ‘টিউন স্ক্রিন’ নিয়মিত পেতে অবশ্যই আমাকে ফলো করুন। আমার টিউন গুলো সবার কাছে ছড়িতে দিতে অবশ্যই আমার টিউন গুলো বিভিন্ন সৌশল মিডিয়াতে বেশি বেশি শেয়ার করুন।

আমার টিউন সম্পর্কে আপনার যে কোন মতামত, পরামর্শ ও আলোচনা করতে অবশ্যই আমার টিউনে টিউমেন্ট করুন।

আমার সাথে সরাসরি যোগাযোগ করার জন্য ‘টেকটিউনস ম্যাসেঞ্জারে’ আমাকে ম্যাসেজ করুন। আমার সকল টিউন পেতে ভিজিট করুন আমার ‘টিউনার পেইজ’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *