অন্যান্য

বাসে হস্তমৈথুনের পর এবার সিনেমা হলে মা-মেয়ের শরীরে আপত্তিকরভাবে স্পর্শ!

বাসে নারীকে লক্ষ্য করে প্রকাশ্যে হস্তমৈথুন করার ঘটনার তোলপাড়ের রেশ কাটতে না কাটতেই এবার হলে সিনেমা দেখার সময় একই সঙ্গে যৌন নির্যাতনের শিকার হয়েছে ১০ বছরের এক শিশু ও তার মা। এ ঘটনায় গত শনিবার কেভি মইথিনকুটি (৬০) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে ভারতের কেরালা রাজ্যে।হলের ভেতরে লাগানো সিসিটিভি ক্যামেরার ফুটেজের বরাত দিয়ে সংবাদমাধ্যম ডেইলি মেইলের খবরে বলা হয়, মা-মেয়ের মাঝের সিটে বসেছিলেন কেভি। ছবি চলার পুরোটা সময় জুড়ে কেভি দুজনের শরীরে আপত্তিকরভাবে স্পর্শ করেন।

ঘটনাটি গত ১৮ এপ্রিল ঘটলেও  সিসিটিভি ফুটেজটি হল কর্তৃপক্ষ ২৬ এপ্রিল পুলিশের কাছে হস্তান্তর করে। তবে তৎক্ষণাৎ কোনো পদক্ষেপে যায়নি পুলিশ। পরে ভিডিওটি স্থানীয় এক সংবাদমাধ্যমে ভাইরাল হওয়ার পর কেভিকে গ্রেপ্তার করা করে পুলিশ। দায়িত্বে অবহেলার কারণে ওই পুলিশ স্টেশনের উপপরিদর্শক কেজে বাবিকে বরখাস্ত করা হয়েছে।

সংবাদমাধ্যম দ্য হিন্দু জানায়, কেভিকে ইতিমধ্যেই দোষী সাব্যস্ত করা হয়েছে।

এদিকে যৌন হয়রানির শিকার শিশুটির মাকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। মেয়ের যৌন হয়রানির প্রতিবাদ না করায় ওই নারীর বিরুদ্ধেও পদক্ষেপ নেওয়া হবে বলে জানিয়েছে পুলিশ।

এর আগে কলকাতায় একটি বাসে একজন নারীকে লক্ষ্য করে প্রকাশ্যে হস্তমৈথুন করার অভিযোগে পুলিশ একজন মাঝবয়সী ব্যক্তিকে গ্রেফতার করে।

ওই নারী লোকটির ওই আচরণের দৃশ্য নিজের ফোনে রেকর্ড করেন – এবং পরে সোশ্যাল মিডিয়ায় তা পোস্ট করলে কিছুক্ষণের মধ্যেই সেটি ভাইরাল হয়ে যায়।

ফেসবুকে ভিডিওটি পোস্ট করার ঠিক আট ঘণ্টা পর, কলকাতা পুলিশের শনিবার রাতেই অভিযুক্ত ব্যক্তিকে ধরে ফেলে।

সূত্রঃ বিডি মর্নিং

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *