সময় এক্সক্লুসিভ

বগুড়া শিবগঞ্জে ফোর মার্ডা‌রে ব্যবহৃত ছোরাসহ প্রধান কিলার ট্যারা জাহিদ ও ইয়াবা সম্রাট সনজু গ্রেপ্তার!

নুরনবী রহমান শিবগঞ্জ বগুড়া থেকেঃ
——————————————————-
বগুড়া শিবগঞ্জে বহুল আলোচিত ফোর মার্ডার ঘটনায় কিলার মিশনের মূল কিলার ও প্রায় প্রায় ডজন হত্যা মামলার আসামী কুখ্যাত খুনি জাহিদ ওরফে ট্যারা জাহিদ ডিবি পুলিশের হাতে আটক হয়েছে । এসময় হত্যাকান্ডে ব্যবহৃত ছোরা উদ্ধার করে ডিবি । সোমবার ভোর রাতে তাকে জয়পুরহাটের কালাই এলাকা থেকে আটক করা হয় ।
জাহিদ ওরফে ট্যারা জাহিদ (৪০)শিবগঞ্জ উপজেলার কাঠগাড়া নওনা এলাকার আব্দুস সামাদের পুত্র ।পু‌লিশ ইতমধ্যই কিলিং মিশনে অংশ নেয়া ৯জনের মধ্য ৩জনকে আগের ৪৮ঘন্টায় আটক করে। এ নিয়ে ফোর মার্ডার কিলিং মিশনে অংশ নেয়া ৯জনের মধ্য মোট ৪জনকে গ্রেপ্তারে সক্ষম হল পুলিশ ।
বগুড়া জেলা পুলিশ ঘটনার প্রায় ৯দিন পর শিবগঞ্জে বহুল আলোচিত ফোর মার্ডার ঘটনা রহস্য উদঘাটন এর ঘোষনা দেয়। পুলিশ সুপার আলী আশরাফ ভুঞা বিপিএম তিনি বিটিভি নিউজ এর সম্পাদক ও প্রকাশক নুরনবী রহমান কাছে জানান , কিলিং মিশনে জরিতদের মধ্য ৩জনকে গ্রেপ্তার করেছে পুলিশ ।তাদের মধ্য একজন হত্যাকান্ড সরাসরি অংশ নিয়েছিল বলে জানান তিনি । এদিকে পুলিশের একটি দায়িত্বশীল সূত্রে জানা গেছে , অব্যাহত পুলিশী অভিযানের অংশ হিসাবে জেলা ডিবি পুলিশের ইন্সপেক্টর আসলাম আলীর নেতৃত্বে এসআই ফারুক হোসেন , এসআই রবিউল, এসআই মাহবুব সহ ডিবি পুলিমের একটি বিশেষ টিম সোমবার রাতে জয়পুরহাটের কালাই উপজেলার কয়েকটি সম্ভাব্য স্থানে ঝটিকা অফিযান চালায় । এর এক পর্যায়ে তারা উপজেলার পূনট এলাকার একটি বাড়ী থেকে আত্বগোপন করে থাকাবস্থায় কিলার জাহিদ ওরফে ট্যারা জাহিদকে আটক করতে সক্ষম হয় । এসময় তার হেফাজতে থাকা ফোর মার্ডার ঘটনায় ব্যবহৃত ছোরাটি উদ্ধার করে ডিবি পুলিশ ।

অপ‌র‌দি‌কে বগুড়া পু‌লিশ সুপার ম‌হোদয় আলী আশরাফ ভুঞাঁর নির্দেশক্রমে শিবগঞ্জ থানার এস.আই গোলাম মোস্তফা সহ সঙ্গীয় ফোর্স গোপন সংবাদ পে‌য়ে আলিয়ারহাট-ভাইয়েপুকুর রাস্তায় মটরসাইকেল আরোহী গোরনা গ্রামে মঞ্জুরুল ইসলাম সনজু (৪৫),কে আটক করে। এ সময় তার দেহ তল্লাশী করে ৩০ পিচ ইয়াবা পাওয়া যায়।

উল্লেখ্য, গত ৭মে সোমবার সকাল ৯টার দিকে উপজেলার আটমূল ইউনিয়নের ডাবুইর গ্রামের ধানক্ষেতে বহুল আলোচিত ৪ ব্যক্তির হাত, পা বাধাঁ গলাকাটা লাশ স্থানীয় এলাকাবাসী দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। হত্যাকন্ডের শিকার হলেন এলাকার ভাইয়ের পুকুর বাজারের পান বিক্রেতা ও কাঠগাড়া গ্রামের আছির উদ্দিন এর ছেলে সাবরুল (৩৫) একই গ্রামের রং মিস্ত্রী জহুরুল ইসলাম এর ছেলে জাকারিয়া (৩২) জয়পুর হাট জেলার পুনট বাজার এলাকার আজার আলীর ছেলে হেলাল উদ্দিন (৩৫) । জয়পুরহাটের কালাই উপজেলার নান্দাইল দীঘি গ্রামের ছামছুদ্দিন মন্ডল এর পুত্র মোঃ খবির উদ্দিন মন্ডল (৩০)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *