শুক্রবার, ২২ Jun ২০১৮, ০৯:২৭ পূর্বাহ্ন

জুয়ায় স্ত্রীকে বাজি ধরলেন স্বামী, হেরে স্ত্রীকে ‘ধর্ষণ’ দেখলেন স্বয়ং স্বামী!

জুয়ায় স্ত্রীকে বাজি ধরলেন স্বামী, হেরে স্ত্রীকে ‘ধর্ষণ’ দেখলেন স্বয়ং স্বামী!

প্রতিবেশীর সঙ্গে খেলছিলেন জুয়া। আর এর মধ্যেই বাজি ধরেছিলেন নিজের স্ত্রীকে। খেলায় হেরে মেনে নেন সেই শর্ত। স্ত্রীকে তুলে দেন প্রতিবেশীর হাতে। শুধু তাই নয়, স্ত্রীকে যখন ধর্ষণ করা হচ্ছে, ঘটনাস্থলে পুরোটা সময় দাঁড়িয়ে ছিলেন তিনি।ভারতের উড়িষ্যা রাজ্যের বালাসোর জেলায় এ ঘটনাটি ঘটেছে।

ওই নারীর বরাত দিয়ে হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়, গত ২৩ মে ওই নারীকে গ্রামের একটি পুকুরপাড়ে নিয়ে যান তার স্বামী। সেখানে অপেক্ষা করছিলেন জুয়ায় তার প্রতিপক্ষ অভিরাম দালাই। পুকুরপাড়ে পৌঁছালে ওই নারীকে ধর্ষণ করেন অভিরাম। ধর্ষণের পুরো সময় তার স্বামী ঘটনাস্থলেই ছিলেন। ঘটনা প্রকাশ না করার জন্য তিনি (স্বামী) হুমকি দেন। পরে বিষয়টি বাবা-মাকে জানান তিনি।

এদিকে আজ বৃহস্পতিবার ঘটনার সত্যতা নিশ্চিত করে পুলিশ।

বালাসোরের পুলিশপ্রধান যুগল কিশোর বানোথ নানান, এ ঘটনায় বুধবার একটি মামলা দায়ের করা হয়েছে। নির্যাতিতা ওই নারীর স্বামীসহ ‘ধর্ষককেও’ গ্রেফতারের জন্য মাঠে নেমেছে পুলিশ।

সংবাদটি ফেজবুকে সেয়ার করুন

অামাদের সংবাদ সংক্রান্ত তর্থ্য

সকল প্রকাশিত/সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট ইত্যদি অনলাইনের নানা সূত্র থেকে সংগৃহীত। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ীনয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের এবং প্রকাশিত সূত্রের। অামাদের প্রকাশিত সংবাদে কোন অভিযোগ থাকলে অামাদের জানাতে পারেন।


© All rights reserved © ২০১৭-২০১৮ দৈনিক সময়. কম
Design & Developed BY দৈনিক সময়
[X]