বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮, ১২:২৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
কলাপাড়ায় যাত্রীবাহী বাস পুকুরে পড়ে আহত ১৩…. হাদিসের গল্পঃ পাহাড়ের গুহায় আঁটকে পড়া তিন যুবক…. ফেনীতে সংখ্যালঘুরা হামলা বা নির্যাতনের স্বীকার হলে,নির্যাতন কারীদের জায়গা ফেনীর মাটিতে হবেনা-নিজাম উদ্দিন হাজারী এমপি…. ফেনী র‍্যাব-৭ এর একিদিন চালানো দুটি অভিযানে অস্ত্র গুলি ও মাদক উদ্ধার সহ আটক-৩…. কালীগঞ্জে বিপুল পরিমান ফেন্সিডিল ও পিকআপ ভ্যানসহ মাদক ব্যবসায়ী আটক…. ঝিনাইদহে পুলিশের বিশেষ অভিযানে ১ জামায়াত কর্মীসহ ৫৮ জন গ্রেফতার…. রংপুর শহরে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত… চট্টগ্রামে বাস-ট্রেন সংঘর্ষে নিহত ২…. ফেনীর দাঘনভূঞাঁয় বিএনপি’র ৪০ তম প্রতিষ্ঠা বার্ষিকীর মঞ্চ ভেঙ্গে গুটিয়ে দিয়েছে দূবৃর্ত্তরা… ফেনীর ছাগলনাইয়ায় মহামায়া ইউপি চেয়ারম্যানকে মারধরের অভিযোগে ২ জনকে আটক করেছে পুলিশ….
জুয়ায় স্ত্রীকে বাজি ধরলেন স্বামী, হেরে স্ত্রীকে ‘ধর্ষণ’ দেখলেন স্বয়ং স্বামী!

জুয়ায় স্ত্রীকে বাজি ধরলেন স্বামী, হেরে স্ত্রীকে ‘ধর্ষণ’ দেখলেন স্বয়ং স্বামী!

প্রতিবেশীর সঙ্গে খেলছিলেন জুয়া। আর এর মধ্যেই বাজি ধরেছিলেন নিজের স্ত্রীকে। খেলায় হেরে মেনে নেন সেই শর্ত। স্ত্রীকে তুলে দেন প্রতিবেশীর হাতে। শুধু তাই নয়, স্ত্রীকে যখন ধর্ষণ করা হচ্ছে, ঘটনাস্থলে পুরোটা সময় দাঁড়িয়ে ছিলেন তিনি।ভারতের উড়িষ্যা রাজ্যের বালাসোর জেলায় এ ঘটনাটি ঘটেছে।

ওই নারীর বরাত দিয়ে হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়, গত ২৩ মে ওই নারীকে গ্রামের একটি পুকুরপাড়ে নিয়ে যান তার স্বামী। সেখানে অপেক্ষা করছিলেন জুয়ায় তার প্রতিপক্ষ অভিরাম দালাই। পুকুরপাড়ে পৌঁছালে ওই নারীকে ধর্ষণ করেন অভিরাম। ধর্ষণের পুরো সময় তার স্বামী ঘটনাস্থলেই ছিলেন। ঘটনা প্রকাশ না করার জন্য তিনি (স্বামী) হুমকি দেন। পরে বিষয়টি বাবা-মাকে জানান তিনি।

এদিকে আজ বৃহস্পতিবার ঘটনার সত্যতা নিশ্চিত করে পুলিশ।

বালাসোরের পুলিশপ্রধান যুগল কিশোর বানোথ নানান, এ ঘটনায় বুধবার একটি মামলা দায়ের করা হয়েছে। নির্যাতিতা ওই নারীর স্বামীসহ ‘ধর্ষককেও’ গ্রেফতারের জন্য মাঠে নেমেছে পুলিশ।


সংবাদটি ফেজবুকে সেয়ার করুন


© All rights reserved © ২০১৭-২০১৮ দৈনিক সময়. কম
Design & Developed BY দৈনিক সময়
Translate »