মঙ্গলবার, ২১ অগাস্ট ২০১৮, ০৪:১৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
ইয়াবা ব্যবসায়ী পলাতক এএসআইকে গ্রেপ্তার করেছে র‌্যাব…. ঝিনাইদহ-মাগুরা মহাসড়কের পাঁচমাইলে ট্রাক চাপায় ঢাকা কলেজের ছাত্র নিহত…. কালীগঞ্জে ভিজিএফ’র চাল ওজনে কম দেওয়ায় চেয়ারম্যানের গালে ভ্যান চালকের চড়…. ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ফেনীর ছাগলনাইয়া মুহুরীগঞ্জে ট্রাক ও মাইর্কোর সংঘর্ষে নিহত-৬ আহত-৭…. ফেনীর ছাগলনাইয়া পৌরসভাধীন উত্তর পানুয়া গ্রামে ডাকাতির প্রস্তুতিকালে গুলিবিদ্ধ ১ জনসহ আন্তজেলা ডাকাত দলের ৪ সদস্যকে আটক করেছে পুলিশ… ফেনীতে র‍্যাবের সাথে বন্দুক যুদ্ধে দুই মাদক ব্যাবসায়ী নিহত…. বাংলাদেশ বিমানের বহরে যোগ হচ্ছে ড্রিমলাইনার বোয়িং উড়োজাহাজ.. ছাগলনাইয়া উপজেলায় পশুর হাট গুলি নিয়োমিত মনিটরিং করছে ওসি এমএম মুর্শেদ পিপিএম… কাল হজ, মিনায় ৩০ লাখ মুসল্লি… জাতিসংঘের সাবেক মহাসচিব কফি আনান আর নেই….
loading...
নৌবাহিনীতে বেসামরিক নিয়োগ ২০১৮…

নৌবাহিনীতে বেসামরিক নিয়োগ ২০১৮…

loading...

ঢাকা নৌ অঞ্চল এর অধীনে বাংলাদেশ নেভিতে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে এই চাকরির খবর প্রকাশ পায় যা চাকরি প্রত্যাশিদের জন্য সুখবর । নৌবাহিনীতে বেসামরিক নিয়োগ ২০১৮ বাংলাদেশের ডিফেন্স খাতে হট জব এবং নৌবাহিনীতে বেসামরিক বা সামরিক চাকরি মানেই স্মার্ট আর আকর্ষণীয়।সকল নৌবাহিনীতে বেসামরিক নিয়োগ বিজ্ঞপ্তি পেতে আমাদের সাথেই থাকুন।সরকারি সামরিক কার্যক্রম গতিশীল করতে নৌবাহিনীতে বেসামরিক নিয়োগ করে থাকে ।

নৌবাহিনীতে বেসামরিক নিয়োগ বিজ্ঞপ্তি – bangladesh navy circular 2018 সহ সকল সরকারি বেসরকারি চাকরির খবর পাবেন সবার আগে বার এই এক পেজে। সরকারি চাকরি প্রার্থীর জন্য চলমান বিশেষ সব নিয়োগ বিজ্ঞপ্তি বা চাকরির খবর যা কে এফ প্ল্যানেট এর সরকারি জব সার্কুলার ক্যাটাগরিতে পাবেন । তাছাড়া বেসরকারি ও ইঞ্জিনিয়ারিং জব ক্যাটাগরি তো আছেই । চাকরি পেতে দেরি না করে আজই এপ্লিকেশন করুন। নৌবাহিনীতে বেসামরিক নিয়োগ বিজ্ঞপ্তি নিচে দেয়া হলোঃ

চাকরি তথ্যঃ

বেতনঃ প্রতিষ্ঠান কর্তৃক নির্ধারিত
আবেদনের সময়সীমাঃ ২৭ জুন ২০১৮
পদসংখ্যাঃ ০১ টি
বিজ্ঞপ্তিসহ বিস্তারিত তথ্য নিচের ইমেজ ফাইলে পাবেন ।

সংবাদটি ফেজবুকে সেয়ার করুন
loading...

অামাদের সংবাদ সংক্রান্ত তর্থ্য

সকল প্রকাশিত/সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট ইত্যদি অনলাইনের নানা সূত্র থেকে সংগৃহীত। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ীনয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের এবং প্রকাশিত সূত্রের। অামাদের প্রকাশিত সংবাদে কোন অভিযোগ থাকলে অামাদের জানাতে পারেন।


© All rights reserved © ২০১৭-২০১৮ দৈনিক সময়. কম
Design & Developed BY দৈনিক সময়