মঙ্গলবার, ২১ অগাস্ট ২০১৮, ০৪:১৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
ইয়াবা ব্যবসায়ী পলাতক এএসআইকে গ্রেপ্তার করেছে র‌্যাব…. ঝিনাইদহ-মাগুরা মহাসড়কের পাঁচমাইলে ট্রাক চাপায় ঢাকা কলেজের ছাত্র নিহত…. কালীগঞ্জে ভিজিএফ’র চাল ওজনে কম দেওয়ায় চেয়ারম্যানের গালে ভ্যান চালকের চড়…. ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ফেনীর ছাগলনাইয়া মুহুরীগঞ্জে ট্রাক ও মাইর্কোর সংঘর্ষে নিহত-৬ আহত-৭…. ফেনীর ছাগলনাইয়া পৌরসভাধীন উত্তর পানুয়া গ্রামে ডাকাতির প্রস্তুতিকালে গুলিবিদ্ধ ১ জনসহ আন্তজেলা ডাকাত দলের ৪ সদস্যকে আটক করেছে পুলিশ… ফেনীতে র‍্যাবের সাথে বন্দুক যুদ্ধে দুই মাদক ব্যাবসায়ী নিহত…. বাংলাদেশ বিমানের বহরে যোগ হচ্ছে ড্রিমলাইনার বোয়িং উড়োজাহাজ.. ছাগলনাইয়া উপজেলায় পশুর হাট গুলি নিয়োমিত মনিটরিং করছে ওসি এমএম মুর্শেদ পিপিএম… কাল হজ, মিনায় ৩০ লাখ মুসল্লি… জাতিসংঘের সাবেক মহাসচিব কফি আনান আর নেই….
loading...
আমি আর অভিনয়ে ব্যাক করবো না, এখন আমি পাঁচ ওয়াক্ত নামাজ পড়ি….

আমি আর অভিনয়ে ব্যাক করবো না, এখন আমি পাঁচ ওয়াক্ত নামাজ পড়ি….

loading...

 

‘আমি আর অভিনয়ে ব্যাক করবো না। এখন আমি পাঁচ ওয়াক্ত নামাজ পড়ি, হিজাব করি ধর্ম-কর্মে মনোযোগী হয়েছি। তাই আর কোনোভাবেই ক্যামেরার সামনে আসার সম্ভাপনা নেই আমার।’ কালের কণ্ঠকে কথাগুলো বলছিলেন চিত্রনায়িকা নাহিদা আশরাফ আন্না। যিনি গত একবছর থেকে নিজেকে চলচ্চিত্র ও নাচ থেকে গুটিয়ে নিয়েছেন।

এফআই মানিক পরিচালিত ‘মায়ের হাতে বেহেস্তের চাবি’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন আন্না। এরপর ‘পিতামাতার আমানত’, ‘মা-বাবার স্বপ্ন’, ‘সন্তান আমার অহংকার’, ‘স্বামী নিয়ে যুদ্ধ’, ‘বাজাও বিয়ের বাজনা’, ‘জীবন নিয়ে যুদ্ধ’, ‘এক পায়ে নূপুর, ‘হৃদয়ে ৭১’, ‘ভালোবাসা ছাড়া কেউ কি বাঁচে’, ‘সূচনারেখার দিকে’সহ বেশকিছু জনপ্রিয় চলচ্চিত্রে অভিনয় করেন। পাশাপাশি তিনি বেশ কিছু নাটকেও অভিনয় ও নাচ করতেন।

আন্না বলেন, আমার শ্বশুর বাড়ির বিজনেস ফিল্ম নিয়েই। আমি বিজনেসের সাথে যুক্ত। কিন্তু ক্যামেরার সামনে আসবো না। ফিল্ম করবো না বলে যে ফিল্মের মানুষদের সাথে যোগাযোগ নেই তা কিন্তু না।

শাবনূর আপুর সাথে আমার প্রায়ই দেখা হয়। কাল পপি আপু আমাকে জন্মদিন উপলক্ষে ফোন দিয়েছিলেন। অনেকের সাথে দেখা হয়, যোগাযোগ রয়েছে প্রায় সবার সাথেই।

আন্না ২০১৬ সালের ১ জানুয়ারি বিয়ে করেন সাগর সিদ্দিকীকে। এরপর সংসারে মনোযোগী হন। আন্নার স্বামী সাগর সিদ্দিকী একজন আইনজীবী। মাঝে মাঝে শখের বশে অভিনয়ও করেন।

সংবাদটি ফেজবুকে সেয়ার করুন
loading...

অামাদের সংবাদ সংক্রান্ত তর্থ্য

সকল প্রকাশিত/সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট ইত্যদি অনলাইনের নানা সূত্র থেকে সংগৃহীত। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ীনয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের এবং প্রকাশিত সূত্রের। অামাদের প্রকাশিত সংবাদে কোন অভিযোগ থাকলে অামাদের জানাতে পারেন।


© All rights reserved © ২০১৭-২০১৮ দৈনিক সময়. কম
Design & Developed BY দৈনিক সময়