মঙ্গলবার, ২১ অগাস্ট ২০১৮, ০৪:১৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
ইয়াবা ব্যবসায়ী পলাতক এএসআইকে গ্রেপ্তার করেছে র‌্যাব…. ঝিনাইদহ-মাগুরা মহাসড়কের পাঁচমাইলে ট্রাক চাপায় ঢাকা কলেজের ছাত্র নিহত…. কালীগঞ্জে ভিজিএফ’র চাল ওজনে কম দেওয়ায় চেয়ারম্যানের গালে ভ্যান চালকের চড়…. ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ফেনীর ছাগলনাইয়া মুহুরীগঞ্জে ট্রাক ও মাইর্কোর সংঘর্ষে নিহত-৬ আহত-৭…. ফেনীর ছাগলনাইয়া পৌরসভাধীন উত্তর পানুয়া গ্রামে ডাকাতির প্রস্তুতিকালে গুলিবিদ্ধ ১ জনসহ আন্তজেলা ডাকাত দলের ৪ সদস্যকে আটক করেছে পুলিশ… ফেনীতে র‍্যাবের সাথে বন্দুক যুদ্ধে দুই মাদক ব্যাবসায়ী নিহত…. বাংলাদেশ বিমানের বহরে যোগ হচ্ছে ড্রিমলাইনার বোয়িং উড়োজাহাজ.. ছাগলনাইয়া উপজেলায় পশুর হাট গুলি নিয়োমিত মনিটরিং করছে ওসি এমএম মুর্শেদ পিপিএম… কাল হজ, মিনায় ৩০ লাখ মুসল্লি… জাতিসংঘের সাবেক মহাসচিব কফি আনান আর নেই….
loading...
বাবার ধর্ষণে গর্ভবতী কিশোরী..যেভাবে ধরা পড়লো

বাবার ধর্ষণে গর্ভবতী কিশোরী..যেভাবে ধরা পড়লো

loading...

চট্টগ্রামে সৎ মেয়েকে ধর্ষণের অভিযোগে মোহাম্মদ মজিদ (৪৯) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (২ জুন) রাতে ধর্ষণের অভিযোগে মজিদের বিরুদ্ধে মামলার পরই তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত কাভার্ডভ্যান চালক পিতা মোহাম্মদ মজিদ (৪৯) বিগত ৬ মাস ধরে তার কিশোরী সৎ মেয়েকে ধর্ষণ করে আসছিল। ১৬ বছর বয়সী ওই কিশোরী শনিবার (২ জুন) তার সৎ বাবাকে আসামি করে নগরীর সদরঘাট থানায় একটি মামলা করে। মামলার এজাহারে ৬ মাস ধরে ভয় দেখিয়ে ধর্ষণ করার অভিযোগ করা হয়।

সদরঘাট থানার ওসি নেজাম উদ্দিন খবরের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, আসামি মোহাম্মদ মজিদ (৪৯) নগরীর মোগলটুলি এলাকায় কাটা বটগাছ মোড়ে ভাড়া বাসায় স্ত্রী-সন্তানদের নিয়ে থাকেন। তার গ্রামের বাড়ি কুমিল্লার চৌদ্দগ্রামে।

ওসি নেজাম বলেন, ‘মজিদ ওই কিশোরীর মাকে বিয়ে করেন ১০-১২ বছর আগে। বিয়ের পর ওই কিশোরীও মজিদের পরিবারের সঙ্গেই থাকতো।’

তিনি জানান, ওই মহিলা বিভিন্ন বাসায় গৃহকর্মী হিসেবে কাজ করেন। মায়ের অনুপস্থিতিতে ১৬ বছর বয়সী মেয়েকে মজিদ ভয় দেখিয়ে গত বছরের ডিসেম্বর থেকে বিভিন্ন সময়ে নিজ ঘরে ধর্ষণ করে।

ওই মেয়ে অভিযোগ করেছে, ধর্ষণের কথা কাউকে বললে মা ও মেয়েকে মেরে ফেলার হুমকি দিত মজিদ। শুক্রবার ওই কিশোরী অসুস্থ হলে তার মা তাকে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে যায়। তখন কিশোরীর অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টি ধরা পড়লে ঘটনা প্রকাশ হয়ে যায়।

সংবাদটি ফেজবুকে সেয়ার করুন
loading...

অামাদের সংবাদ সংক্রান্ত তর্থ্য

সকল প্রকাশিত/সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট ইত্যদি অনলাইনের নানা সূত্র থেকে সংগৃহীত। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ীনয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের এবং প্রকাশিত সূত্রের। অামাদের প্রকাশিত সংবাদে কোন অভিযোগ থাকলে অামাদের জানাতে পারেন।


© All rights reserved © ২০১৭-২০১৮ দৈনিক সময়. কম
Design & Developed BY দৈনিক সময়