শনিবার, ২০ অক্টোবর ২০১৮, ১১:১৫ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
কলাপাড়ায় যাত্রীবাহী বাস পুকুরে পড়ে আহত ১৩…. হাদিসের গল্পঃ পাহাড়ের গুহায় আঁটকে পড়া তিন যুবক…. ফেনীতে সংখ্যালঘুরা হামলা বা নির্যাতনের স্বীকার হলে,নির্যাতন কারীদের জায়গা ফেনীর মাটিতে হবেনা-নিজাম উদ্দিন হাজারী এমপি…. ফেনী র‍্যাব-৭ এর একিদিন চালানো দুটি অভিযানে অস্ত্র গুলি ও মাদক উদ্ধার সহ আটক-৩…. কালীগঞ্জে বিপুল পরিমান ফেন্সিডিল ও পিকআপ ভ্যানসহ মাদক ব্যবসায়ী আটক…. ঝিনাইদহে পুলিশের বিশেষ অভিযানে ১ জামায়াত কর্মীসহ ৫৮ জন গ্রেফতার…. রংপুর শহরে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত… চট্টগ্রামে বাস-ট্রেন সংঘর্ষে নিহত ২…. ফেনীর দাঘনভূঞাঁয় বিএনপি’র ৪০ তম প্রতিষ্ঠা বার্ষিকীর মঞ্চ ভেঙ্গে গুটিয়ে দিয়েছে দূবৃর্ত্তরা… ফেনীর ছাগলনাইয়ায় মহামায়া ইউপি চেয়ারম্যানকে মারধরের অভিযোগে ২ জনকে আটক করেছে পুলিশ….
মেসিদের খেলা দেখতে আনলিমিটেড ইন্টারনেট ডাটা দেবে মোবাইল সংস্থা

মেসিদের খেলা দেখতে আনলিমিটেড ইন্টারনেট ডাটা দেবে মোবাইল সংস্থা

আন্তর্জাতিক ডেস্ক: আর্জেন্টিনা ফুটবল পাগল দেশ। কিন্তু তা মুখে মুখে বললেই তো হবে না। কিছু প্রমাণও দেওয়া চায়। আর্জেন্টিনার ফুটবল দেখার সুবিধের জন্য এবার তেমনই কিছু সুযোগ সুবিধা দিয়েছে আর্জেন্টিনা। রাশিয়ার সঙ্গে আর্জেন্টিনার সময়ের পার্থক্য ছয় ঘণ্টা, মস্কোয় যখন সন্ধ্যা ৭টা বাজবে বুয়েনাস আয়ার্সে তখন থাকবে ঠিক দুপুর। বেলা ১টা বাজবে দেশটিতে। তাতে করে যারা অফিসে থাকবে তাদের খেলা দেখার কিছু অসুবিধে হবে।

আর তাই এরইমধ্যে সেখানকার ব্যাংকগুলো ঘোষণা দিয়ে দিয়েছে, বিশ্বকাপে আর্জেন্টিনার যেদিন ম্যাচ থাকবে সেদিন ব্যাংক দুপুর ১২টার মধ্যেই বন্ধ হয়ে যাবে। কিন্তু সে তো কেবল ব্যাংকগুলোতে। অন্য প্রতিষ্ঠানে তো সে সুযোগ নেই। সে কারণে আর্জেন্টিনার একটি মোবাইল সংস্থা নতুন এক প্যাকেজের ঘোষণা দিয়েছে। বিশ্বকাপের সময় তার গ্রাহকদের জন্য আনলিমিটেড ইন্টারনেট ডাটা দেবে।

মেসিরা মাঠে দেশের হয়ে খেলবে। আর দেশের সমর্থকরা সেই খেলা দেখার সুযোগ পাবে না। এটা তো হওয়ার নয়। তাই যারা টেলিভিশনে খেলা দেখার সুযোগ পাবে না তারা যেন মোবাইলে মেসিদের খেলা দেখে নিতে পারে। সে জন্যই এই ব্যবস্থা। মোবাইল সংস্থা টেলিকমের মার্কেটিং প্রধান মার্টিন হেনিন মনে করেন, আনলিমিটেড ডাটা থাকলে দুপুরে বিশ্বকাপের ম্যাচগুলো আর মিস হবে না আর্জেন্টাইনদের।


সংবাদটি ফেজবুকে সেয়ার করুন


© All rights reserved © ২০১৭-২০১৮ দৈনিক সময়. কম
Design & Developed BY দৈনিক সময়
Translate »