মঙ্গলবার, ১৯ Jun ২০১৮, ০৬:৪১ অপরাহ্ন

দেহব্যবসায় লিপ্ত থাকা অবস্থায় অভিনেত্রী গ্রেফতার

দেহব্যবসায় লিপ্ত থাকা অবস্থায় অভিনেত্রী গ্রেফতার

ভারতের জনপ্রিয় তামিল অভিনেত্রী সঙ্গীতা বালান তামিলের টেলিভিশনের পরিচিত মুখ।এই অভিনেত্রী বিরুদ্দে উঠল মধুচক্র চালানোর অভিযোগ।দেহ ব্যবসায় জড়িত থাকার অপরাধে গ্রেফতার হয়েছেন অভিনেত্রী সঙ্গীতা বালান। পুলিশের দাবি, চেন্নাইয়ের একটি প্রাইভেট রিসোর্টে দীর্ঘ দিন ধরে সঙ্গীতা দেহ ব্যবসা চালিয়ে আসছিলেন। রোববার গ্রেফতারের পরই তাকে জেল হেফাজতে পাঠানোর নির্দেশ দেয় আদালত।

ভারতী গণমাধ্যম জানায়, গোপন সূত্রে খবর পেয়ে চেন্নাইয়ের ইস্ট কোস্ট রোডের ওই রিসোর্টে হানা দেয় পুলিশ। সেখান থেকেই গ্রেফতার হন অভিনেত্রী সঙ্গীতা বালান। সে সময় সঙ্গীতার পাশাপাশি সুরেশ নামের এক ব্যক্তিকেও গ্রেফতার করে পুলিশ।
এছাড়া রিসোর্টের একাধিক ঘরে তল্লাশী চালিয়ে বিভিন্ন রাজ্যের বেশ কিছু নারীকে উদ্ধার করে পুলিশ। যাদের বেশির ভাগই উত্তর ভারতের। এরপর তাদের রিহ্যাবিলিটেশন সেন্টারে পাঠানো হয় বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

উল্লেখ্য, সঙ্গীতা বালান তামিলের টেলিভিশনের জনপ্রিয়া মুখ৷ ‘বানি রানি’ ধারাবাহিকে তার অভিনয় বহু প্রশংসিত হয়েছিল৷ টেলিভিশন ছাডা়ও বিভিন্ন ছবিতেও অভিনয় করেছেন তিনি৷ ১৯৯৬ সালে তামিল হরর ফিল্ম ‘কারুপ্পু রোজা’য় ডেবিউ করেন অভিনেত্রী৷ তারপর চলে আসেন ছোটপর্দায়৷

২০০৯ সালে ‘চেল্লামে’ ড্রামা সিরিজে ফিমেল গ্যাংস্টার হিসেবে তাঁর অভিনয় দক্ষতায় মুগ্ধ হয় দর্শক৷ এছাড়াও ‘অবল’ সিরিয়ালে একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় অভনয় করেন সঙ্গীতা৷ তবে ‘বানি রানি’ হাত ধরে তিনি জনপ্রিয়তার শীর্ষে ওঠেন তিনি৷এমন জনপ্রিয় একজন অভিনেত্রী কীভাবে দেহ ব্যবসার চক্রে জড়িয়ে পড়লেন পুলিশ খতিয়ে দেখছে তা গুরুত্বের সাথে। এর সাথে আরো কাদের হাত আছে তা বের করতে।

সংবাদটি ফেজবুকে সেয়ার করুন

অামাদের সংবাদ সংক্রান্ত তর্থ্য

সকল প্রকাশিত/সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট ইত্যদি অনলাইনের নানা সূত্র থেকে সংগৃহীত। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ীনয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের এবং প্রকাশিত সূত্রের। অামাদের প্রকাশিত সংবাদে কোন অভিযোগ থাকলে অামাদের জানাতে পারেন।


© All rights reserved © ২০১৭-২০১৮ দৈনিক সময়. কম
Design & Developed BY দৈনিক সময়
[X]