মঙ্গলবার, ১৯ Jun ২০১৮, ০৬:৪১ অপরাহ্ন

মেসিকে হুমকি! মাঠে নামলেই আগুন জ্বলবে

মেসিকে হুমকি! মাঠে নামলেই আগুন জ্বলবে

রাশিয়া ফুটবল বিশ্বকাপের কড়া নাড়ছে। আর বিশ্বকাপে বল গড়ানোর আগেই মেসি প্রবল সমস্যায় পড়লেন। তা হলো- মাঠে নামলেই আগুন জ্বলবে, মেসিকে এমন হুমকি দেয়া হয়েছে।

ইসরায়েল এবং প্যালেস্টাইন সীমান্তে রক্তক্ষয়ী সংঘর্ষ চলছে। সেই সংঘর্ষে মানুষের টাটকা রক্ত ঝরছে। প্যালেস্টাইনের সঙ্গে ইসরায়েলের যুদ্ধ দীর্ঘদিনের।

এদিকে রাশিয়া বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে প্যালেস্টাইনের ‘শত্রু’ ইসরায়েলের মুখোমুখি হবে লিওনেল মেসিরা। আর এটাই ভাল ভাবে নিচ্ছে না প্যালেস্টাইন। আর্জেন্টিনাকে আটকানোর জন্য প্যালেস্টাইন টার্গেট করছে লিওনেল মেসিকে। তাদের তরফ থেকে হুমকি দেয়া হয়েছে, ইসরায়েলের বিপক্ষে মাঠে নামলেই পুড়িয়ে দেয়া হবে আর্জেন্টিনাইন মহাতারকার পোস্টার। আলবিসেলেস্তের জার্সিতেও অগ্নিসংযোগ করা হবে। প্যালেস্টাইন ফুটবল সংস্থার প্রধান জিব্রিল রাজৌব এমনই হুমকি দিয়েছেন।

২০১৮ রাশিয়া বিশ্বকাপের আগে জেরুজালেমে আর্জেন্টিনার সামনে ইসরায়েল। মেসি ম্যাজিক দেখার অপেক্ষায় স্থানীয় মানুষ। অথচ প্যালেস্টিনীয় বাধায় ফুটবলপ্রেমীরা বঞ্চিত হতে পারেন।

প্যালেস্টাইন ফুটবল প্রধান জিব্রিলকে বলতে শোনা গেছে, রাজনৈতিক দিক থেকে ফায়দা তুলতে চাইছে ইসরায়েল। ম্যাচের সঙ্গে রাজনীতি জুড়ে যাওয়াতেই আপত্তি প্যালেস্টাইনের। জানা গেছে, আর্জেন্টিনাকে থমকে দেয়ার জন্য সে দেশের ফুটবল সংস্থার প্রধান ক্লডিও তাপিয়াকে অনুরোধও জানিয়েছেন জিব্রিল রাজৌব।

জিব্রিল রাজৌবের আপত্তি হচ্ছে, আর্জেন্টিনাতেও এই ম্যাচের প্রচার করা হয়েছে। ম্যাচটাকে রাজনীতির মোড়কে প্রচার করা হচ্ছে। এখানেই আপত্তি তার। এই খেলাটি যাতে করে না হয়, সেজন্য লিওনেল মেসির ১০ নম্বর জার্সি পোড়ানোর হুমকি দেয়া হয়েছে।

এতকিছুর পরেও কি জেরুজালেমে আসবেন বর্তমান বিশ্বের ফুটবলের সবচেয়ে বড় তারকা মেসি? এমন প্রশ্নই ফুটবলপ্রেমীদের মনে ঘুরপাক খাচ্ছে।

সংবাদটি ফেজবুকে সেয়ার করুন

অামাদের সংবাদ সংক্রান্ত তর্থ্য

সকল প্রকাশিত/সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট ইত্যদি অনলাইনের নানা সূত্র থেকে সংগৃহীত। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ীনয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের এবং প্রকাশিত সূত্রের। অামাদের প্রকাশিত সংবাদে কোন অভিযোগ থাকলে অামাদের জানাতে পারেন।


© All rights reserved © ২০১৭-২০১৮ দৈনিক সময়. কম
Design & Developed BY দৈনিক সময়
[X]