শুক্রবার, ১৭ অগাস্ট ২০১৮, ০১:১০ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
ফেনীতে সিল্ক লাইন বাসে অভিযান চালিয়ে ৮ হাজার পিছ ইয়াবাসহ একজনকে আটক করেছে র‍্যাব-৭ ফেনী… নৌবাহিনীতে চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ…. সৌদিতে দুর্ঘটনায় একই পরিবারের ৪ বাংলাদেশি… হোটেল রুমে মির্জা আব্বাস- বেবী নাজনীনের ৩ ঘন্ট…… জাতীর জনক বঙ্গবন্ধুর ৪৩ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে ব্যাতিক্রমধর্মী শোক দিবস পালন করেছে ফেনী জেলা পুলিশ সুপার… রাজশাহীতে নিয়ন্ত্রণ হারিয়ে বাস দোকানে, স্কুলছাত্রীসহ প্রাণ গেল ২ জনের.. ঝিনাইদহ লাউদিয়া গ্রামের এক পরিবারের তিন শিশুকে যৌন নিপীড়ন…. ঝিনাইদহ জেলা রিপেটার্স ইউনিটি ও এনপিএস’র জাতীয় শোক দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা শেষে শহর জুড়ে মটরসাইকেল র‌্যালি…. ভাটই বাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে বসবাস করা কথিক সাংবাদিক দম্পতি লিটন মিয়া ও আনোয়ারা পারভিন হ্যাপী এবার মহা গ্যাড়াকল…. ফেনী শহরে নিখোঁজের চার ঘণ্টা পর ডোবা থেকে শিশুর মীমের লাশ উদ্ধার…
loading...
উল্টোপথে আসা জাতীয় পতাকাবাহী গাড়িকে ফিরিয়ে দিয়ে প্রসংশায় ভাসছেন পুলিশ কর্মকর্তা…

উল্টোপথে আসা জাতীয় পতাকাবাহী গাড়িকে ফিরিয়ে দিয়ে প্রসংশায় ভাসছেন পুলিশ কর্মকর্তা…

loading...

 

সময়ের কণ্ঠস্বর: ঢাকার রাস্তায় প্রায়শই উল্টাপথে গাড়ি চালাতে দেখা যায় প্রভাবশালীদের। মন্ত্রী, পুলিশ অফিসার ও সাংবাদিকদেরই এ কাজ করতে বেশি দেখা যায়। ট্রাফিক পুলিশও যেন তাদের প্রতি একটু ‘উদার’। তবে এ ট্রাফিক পুলিশ অন্যদের চেয়ে ভিন্ন। উল্টোপথে আসা জাতীয় পতাকাবাহী একটি গাড়িকে মাঝ রাস্তায় থামিয়ে দিয়েছেন এ পুলিশ অফিসার।

গাড়িটির পেছন পেছন আরেকটি গাড়িও উল্টাপথে আসছিল। এ পুলিশ কর্মকর্তা দুটি গাড়িকেই ফিরিয়ে দিয়েছেন। প্রত্যক্ষদর্শী একজন এ দৃশ্য ভিডিও করে ফেসবুকে পোস্ট করেন। ভিডিওটিতে অনেকেই পুলিশ কর্মকর্তার ‘সাহসিকতার’ প্রসংশা করেছেন।

কবির হোসেন নামের একজন লিখেছেন ‘সব পুলিশ অফিসার যদি এমন হতো, তাহলে সত্যি দেশটা ডিজিটাল হয়ে যেত।’

ভিডিওটি ঢাকার একটি রাস্তার এটা বোঝা গেলেও ভিডিওটি কবে করা হয়েছে, তা নিশ্চিত হওয়া যায়নি।

সীমাহীন যানজটের ঢাকা শহরে উল্টাপথে গাড়ি চালানোর কারণে মাঝেমধ্যেই রাজপথে আরও বেশি ভোগান্তি পোহাতে হয় সাধারণ মানুষকে।

সংবাদটি ফেজবুকে সেয়ার করুন
loading...

অামাদের সংবাদ সংক্রান্ত তর্থ্য

সকল প্রকাশিত/সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট ইত্যদি অনলাইনের নানা সূত্র থেকে সংগৃহীত। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ীনয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের এবং প্রকাশিত সূত্রের। অামাদের প্রকাশিত সংবাদে কোন অভিযোগ থাকলে অামাদের জানাতে পারেন।


© All rights reserved © ২০১৭-২০১৮ দৈনিক সময়. কম
Design & Developed BY দৈনিক সময়