শুক্রবার, ১৭ অগাস্ট ২০১৮, ০১:১০ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
ফেনীতে সিল্ক লাইন বাসে অভিযান চালিয়ে ৮ হাজার পিছ ইয়াবাসহ একজনকে আটক করেছে র‍্যাব-৭ ফেনী… নৌবাহিনীতে চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ…. সৌদিতে দুর্ঘটনায় একই পরিবারের ৪ বাংলাদেশি… হোটেল রুমে মির্জা আব্বাস- বেবী নাজনীনের ৩ ঘন্ট…… জাতীর জনক বঙ্গবন্ধুর ৪৩ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে ব্যাতিক্রমধর্মী শোক দিবস পালন করেছে ফেনী জেলা পুলিশ সুপার… রাজশাহীতে নিয়ন্ত্রণ হারিয়ে বাস দোকানে, স্কুলছাত্রীসহ প্রাণ গেল ২ জনের.. ঝিনাইদহ লাউদিয়া গ্রামের এক পরিবারের তিন শিশুকে যৌন নিপীড়ন…. ঝিনাইদহ জেলা রিপেটার্স ইউনিটি ও এনপিএস’র জাতীয় শোক দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা শেষে শহর জুড়ে মটরসাইকেল র‌্যালি…. ভাটই বাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে বসবাস করা কথিক সাংবাদিক দম্পতি লিটন মিয়া ও আনোয়ারা পারভিন হ্যাপী এবার মহা গ্যাড়াকল…. ফেনী শহরে নিখোঁজের চার ঘণ্টা পর ডোবা থেকে শিশুর মীমের লাশ উদ্ধার…
loading...
নিজের স্কুলের ছাত্রীকে বিয়ে করলেন ছাত্রীর দিগুন বয়সের শিক্ষক !

নিজের স্কুলের ছাত্রীকে বিয়ে করলেন ছাত্রীর দিগুন বয়সের শিক্ষক !

loading...

নিজের স্কুলের ছাত্রীকে বিয়ে করেছেন এক স্কুলশিক্ষক।এই ঘটনা আজ নতুন নয় । সারাদেশে প্রতিদিনই ঘটে চলছে এই ধরনের ঘটনা । এবার ১৪ বছর বয়সী অষ্টম শ্রেণীর নিজ ছাত্রীকে বিয়ে করেছেন,

সাইফুল ইসলাম (২৮) নামের এক স্কুলশিক্ষক । আজ বুধবার (৬জুন) আনুষ্ঠানিকভাবে বালিকা বধূকে ঘরে তুলবেন ওই শিক্ষক। মধ্যরাতে নিকটাত্মীয়দের সঙ্গে নিয়ে বিয়ের কাজ সম্পন্ন করেন তিনি।
বিয়ে পড়ান ওই এলাকার কাজী মো. আলাউদ্দিন প্রামাণিক।ঘটনাটি ঘটেছে নাটোরের বড়াইগ্রাম উপজেলায় দ্বারিকুশি গ্রামে । জানা যায়, দ্বারিকুশি গ্রামের আবদুর রহিম ভূঁইয়ার ছেলে সাইফুল ইসলাম (২৮)

জোনাইল এমএল উচ্চ বিদ্যালয়ে খণ্ডকালীন শিক্ষক হিসেবে কর্মরত আছেন সম্প্রতি তিনি একই স্কুলের অষ্টম শ্রেণির ছাত্রী রিয়া খাতুনকে বিয়ের জন্য তার বাবা পার্শ্ববর্তী চর গোবিন্দপুর গ্রামের নুরুল হোসেন নুরুর কাছে প্রস্তাব দেন।

মেয়ের বাবা প্রস্তাবে রাজি হওয়ায় গত রোববার রাতে বিয়ে সম্পন্ন হয়। কনে রিয়ার অমতে জোর করে এ বিয়ে দেয়া হয়েছে।এ ব্যাপারে স্কুলশিক্ষক সাইফুল ইসলাম বলেন, পছন্দ হয়েছে তাই কালেমা পড়িয়ে রেখেছি।

মেয়ের বয়স ১৮ বছর হওয়ার পর ঘরে তুলে আনবো। তবে বিয়ের কিছু আনুষ্ঠানিকতা থাকে যা সমাজে করতে হয়। তাই সেটাই করেছি।বিষয়টি স্বীকার করে ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আশিকুর জামান বলেন,

এ ঘটনার পর স্কুলের সিনিয়র শিক্ষকদের ডেকে সিদ্ধান্ত নেয়া হয়েছে। খণ্ডকালীন শিক্ষক সাইফুল ইসলামকে আর স্কুলে আসতে দেয়া হবে না।

সংবাদটি ফেজবুকে সেয়ার করুন
loading...

অামাদের সংবাদ সংক্রান্ত তর্থ্য

সকল প্রকাশিত/সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট ইত্যদি অনলাইনের নানা সূত্র থেকে সংগৃহীত। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ীনয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের এবং প্রকাশিত সূত্রের। অামাদের প্রকাশিত সংবাদে কোন অভিযোগ থাকলে অামাদের জানাতে পারেন।


© All rights reserved © ২০১৭-২০১৮ দৈনিক সময়. কম
Design & Developed BY দৈনিক সময়