মঙ্গলবার, ১৯ Jun ২০১৮, ০৬:৪৩ অপরাহ্ন

মাইক্রোবাস থেকে রাস্তায় নবজাতককে ফেলে গেলেন নারী

মাইক্রোবাস থেকে রাস্তায় নবজাতককে ফেলে গেলেন নারী

সমাজে অবৈধ সম্পর্ক যেন দিনে দিনে বেড়েই চলেছে। কোন মতেই থামছে না এর দৌরাত্ব। কিন্তু তার জন্য যে প্রতিনিয়ত জন্ম নিচ্ছে অবৈধ বাচ্চা তাতে যেন কার কোন দৃষ্টি জ্ঞানই নেই। সেরকমই আরও একটা বিবেকহীনতার পরিচয় পাওয়া গেলো ভারতের এক গলিতে।

ফাঁকা রাস্তা। আশপাশে নেই কোনো মানুষ। এ সময় চলন্ত মাইক্রোবাস থামিয়ে এক নারী এক নবজাতককে রাস্তায় ফেলে দিয়ে চলে যান।
ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়েছে, দেশটির উত্তর প্রদেশের মুজাফ্ফরনগর শহরে এই ঘটনা ঘটে। আর এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ইতোমধ্যে ভাইরাল হয়েছে।

ওই প্রতিবেদনের একটি ভিডিও ফুটেজে দেখা যায়, একটি সরু রাস্তায় ধূসর রঙের একটি মাইক্রোবাস যাচ্ছে। হুট করে মাইক্রোবাসটি একটি বাসার সামনে দাঁড়ায়। এরপর জানালা খুলে প্যাকেটে মোড়ানো এক নবজাতককে রাস্তার সঙ্গে থাকা সিঁড়িতে রেখে দ্রুত চলে গেলেন মাইক্রোবাস আরোহী এক নারী।

মুজাফ্ফরনগর জেলা চিকিৎসা কর্মকর্তা জানান, নবজাতকটিকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। সে গুরুতর অবস্থায় আছে। তবে নবজাকতটিকে সুস্থ করে তুলতে পারবেন বলে আশা প্রকাশ করেন তিনি।

সংবাদটি ফেজবুকে সেয়ার করুন

অামাদের সংবাদ সংক্রান্ত তর্থ্য

সকল প্রকাশিত/সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট ইত্যদি অনলাইনের নানা সূত্র থেকে সংগৃহীত। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ীনয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের এবং প্রকাশিত সূত্রের। অামাদের প্রকাশিত সংবাদে কোন অভিযোগ থাকলে অামাদের জানাতে পারেন।


© All rights reserved © ২০১৭-২০১৮ দৈনিক সময়. কম
Design & Developed BY দৈনিক সময়
[X]