শুক্রবার, ২২ Jun ২০১৮, ০৯:৩৪ পূর্বাহ্ন

আমি তাদের বিপক্ষে খেলতে পারি না, যারা বিনা অপরাধে নিরীহ ফিলিস্তিনিদের হত্যা করেঃ মেসি

আমি তাদের বিপক্ষে খেলতে পারি না, যারা বিনা অপরাধে নিরীহ ফিলিস্তিনিদের হত্যা করেঃ মেসি

রাশিয়া ফুটবল বিশ্বকাপের কড়া নাড়ছে। আর বিশ্বকাপে বল গড়ানোর আগেই মেসি প্রবল সমস্যায় পড়লেন। তা হলো- মাঠে নামলেই আগুন জ্বলবে, মেসিকে এমন হুমকি দেয়া হয়েছে।ইসরায়েল এবং প্যালেস্টাইন সীমান্তে রক্তক্ষয়ী সংঘর্ষ চলছে। সেই সংঘর্ষে মানুষের টাটকা রক্ত ঝরছে। প্যালেস্টাইনের উপর ইসরায়েলের অত্যাচার দীর্ঘদিনের।

আর্জেন্টিনার ফুটবল বিশ্বকাপ শুরু আগামী ১৪ই জুন থেকে। তবে এই আসরের আগে প্রত্যেক দলেই খেলছে প্রস্তুতি ম্যাচে। নিজেদের শিরোপার কাঙ্ক্ষিত লক্ষ্যে যাওয়ার জন্য। তবে সেটার উলটো নয় মেসির আর্জেন্টিনাও।

ফুটবভল বিশ্বকাপ মাঠে গড়ানোর আগে ইসরায়েলের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলার কথা ছিলো মেসিদের। কিন্তু ইসরায়েরলের গনহত্যা এবং খেলোয়াড়ডের অনাপত্তির মুখে আর ইসরায়েলে যায়নি মেসির আর্জেন্টিনা।

এই ব্যাপারে মেসি বলেন ,’ একজন ইউনিসেফের শুভেচ্ছা দূত হিসেবে আমি কখনো আমি তাদের বিপক্ষে খেলতে চায় না যারা বিনা অপরাধে নিরীহ শিশুদের হত্যা করে। ইউনিসেফের হয়ে কাজ করতে আমাকে এমন দায়িত্ব দেওয়া হয়নি। খেলার আগে আমার কাছে সবসময় মানবিকতা বড়। আমি মানবিকতাকেই সবচেয়ে সম্মানের চোখে দেখি।’

সংবাদটি ফেজবুকে সেয়ার করুন

অামাদের সংবাদ সংক্রান্ত তর্থ্য

সকল প্রকাশিত/সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট ইত্যদি অনলাইনের নানা সূত্র থেকে সংগৃহীত। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ীনয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের এবং প্রকাশিত সূত্রের। অামাদের প্রকাশিত সংবাদে কোন অভিযোগ থাকলে অামাদের জানাতে পারেন।


© All rights reserved © ২০১৭-২০১৮ দৈনিক সময়. কম
Design & Developed BY দৈনিক সময়
[X]