মঙ্গলবার, ২১ অগাস্ট ২০১৮, ০৩:৫৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
ইয়াবা ব্যবসায়ী পলাতক এএসআইকে গ্রেপ্তার করেছে র‌্যাব…. ঝিনাইদহ-মাগুরা মহাসড়কের পাঁচমাইলে ট্রাক চাপায় ঢাকা কলেজের ছাত্র নিহত…. কালীগঞ্জে ভিজিএফ’র চাল ওজনে কম দেওয়ায় চেয়ারম্যানের গালে ভ্যান চালকের চড়…. ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ফেনীর ছাগলনাইয়া মুহুরীগঞ্জে ট্রাক ও মাইর্কোর সংঘর্ষে নিহত-৬ আহত-৭…. ফেনীর ছাগলনাইয়া পৌরসভাধীন উত্তর পানুয়া গ্রামে ডাকাতির প্রস্তুতিকালে গুলিবিদ্ধ ১ জনসহ আন্তজেলা ডাকাত দলের ৪ সদস্যকে আটক করেছে পুলিশ… ফেনীতে র‍্যাবের সাথে বন্দুক যুদ্ধে দুই মাদক ব্যাবসায়ী নিহত…. বাংলাদেশ বিমানের বহরে যোগ হচ্ছে ড্রিমলাইনার বোয়িং উড়োজাহাজ.. ছাগলনাইয়া উপজেলায় পশুর হাট গুলি নিয়োমিত মনিটরিং করছে ওসি এমএম মুর্শেদ পিপিএম… কাল হজ, মিনায় ৩০ লাখ মুসল্লি… জাতিসংঘের সাবেক মহাসচিব কফি আনান আর নেই….
loading...
আমি বিশ্বাস করতে পারছি না তুমি বিবাহিত!

আমি বিশ্বাস করতে পারছি না তুমি বিবাহিত!

loading...

 

‘আমি বিশ্বাস করতে পারছি না তুমি বিবাহিত’-গোটা গোটা হরপে লেখা এক ছবির ক্যাপশনে চোখের ঘুম উড়েছে রুক্মিনী ফ্যানদের। কারণ সাদা-কালো বিয়ের ছবিটি পেছন দিক থেকে তোলা! তাই বর বা কনে কারওই মুখ দেখা যাচ্ছে না। ফলে ছড়িয়েছে উত্তেজনা। কার বিয়ে মেনে নিতে পারছেন না অভিনেত্রী।

যেখানে ধোঁয়াশা তৈরি হয়েছে, সেখানেই রয়েছে নিস্পত্তি। নায়িকার ইনস্টাগ্রাম হ্যান্ডেলটি ভালো করে দেখলে বোঝা যাবে কে এই বিশেষ মানুষ, যার বিয়ে মেনে নিতে পারছেন না রুক্মিনী। নায়িকা যে ছবিটি পোস্ট করেছেন তাঁর আগে আপলোড করেছেন একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, ব্রাইডের লুকে একটি মেয়ে।

কনের বেশে মেয়েটি আর কেউ নন, নায়িকার প্রিয় বান্ধবী মধু রাজের। আর বান্ধবীর ছবি পোস্ট করে মজার ছলেই রুক্মিনী লিখেছেন, ‘আমি বিশ্বাস করতে পারছি না তুমি বিবাহিত’। বাঙালি বা হিন্দু মতে নয়! মধুর বিয়ে হয়েছে খ্রিষ্টান মতে। দুধ সাদা গ্রাউনে সেজে ওঠা প্রিয় বান্ধবীর ভিডিও অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছেন অভিনেত্রীর।

প্রিয় বান্ধবীর বিয়ে হয়ে গিয়েছে। এবার পালা রুক্মিনী। তারকারদের বিয়ের মরশুমে দেবের বাগদত্তা হওয়ার কথা জানিয়েছেন নায়িকা। তবে বিয়ের ডেট কবে? তা জানতে কিছুটা সময় অপেক্ষা করতে হবে। যদিও টলিপাড়ার গুঞ্জন, আংটি বদল বদল হয়ে গিয়েছে দেব-রুক্মিনীর। নায়িকার হাতের বড় ডায়মন্ড রিংটি তাঁর এনগেজমেন্ট রিং।

বন্ধুত্বে খোলস ছেড়ে এখন টলিপাড়ার মোস্ট হটেস্ট কপিল দেব-রুক্মিনী। ব্যক্তিগত ভালোবাসার জায়গা ছেড়ে এখন নায়কের প্রোডাকশনের কাজও দেখেন তিনি। তাইতো দেবের আপকামিং ছবি ‘হইচই আনলিমিটেড’-ছবিতে না থেকেও স্ক্রিপ্ট মিটিং টু শ্যুটিং সব জায়গায় দেখা যাচ্ছে সুন্দরীকে।

আপাতত কলকাতা ছেড়ে দেবের সঙ্গে উজবেকিস্থানে রয়েছেন অভিনেত্রী। না কোনও হলি ডে নয়! আসলে আগামী কিছুদিন ‘হইচই’ টিম আস্থানা গেড়েছেন বিদেশে। কারণ ওখানেই চলছে ছবির শ্যুটিং। সঙ্গে জমিয়ে খাওয়া-দাওয়া আর হুল্লোর। মাঝে মাঝে সেসব চার ফ্রেমে মুহূর্ত বন্দি হয়ে ঘুরছে সোশ্যাল মিডিয়ায়।

যদিও শ্যুটিং-প্রোডাকশনের টাইট শিডিউলে মাঝে, সময় বার করে ‘বিশ্ব পরিবেশ দিবস’ পালন করেছেন দেব। উজবেকিস্থানের মাটিতে পুঁতেছেন চারগাছ। নায়কের এই ছবি দেখে প্রশংসায় পঞ্চমুখ তাঁর ফ্যানেরা বাহবা দিচ্ছেন অভিনেতাকে। তবে এসবের মাঝে কাল ঘাম ছুটছে নায়কের। কারণ তাঁর আগামী ছবি ‘হইচই আনলিমিটেড’ মাল্টিস্টারার ছবি। যেখানে শাশ্বত থেকে খরাজ মুখোপাধ্যায়, কৌশানি, রোজা পারমিতা, অর্ন, রজতাভ রয়েছে এক গুচ্ছ তারকা। তাঁদের সামাল দিতেই হিমশিম খাচ্ছেন প্রযোজক-অভিনেতা দেব।

সংবাদটি ফেজবুকে সেয়ার করুন
loading...

অামাদের সংবাদ সংক্রান্ত তর্থ্য

সকল প্রকাশিত/সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট ইত্যদি অনলাইনের নানা সূত্র থেকে সংগৃহীত। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ীনয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের এবং প্রকাশিত সূত্রের। অামাদের প্রকাশিত সংবাদে কোন অভিযোগ থাকলে অামাদের জানাতে পারেন।


© All rights reserved © ২০১৭-২০১৮ দৈনিক সময়. কম
Design & Developed BY দৈনিক সময়