শনিবার, ২০ অক্টোবর ২০১৮, ১১:৫৩ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
কলাপাড়ায় যাত্রীবাহী বাস পুকুরে পড়ে আহত ১৩…. হাদিসের গল্পঃ পাহাড়ের গুহায় আঁটকে পড়া তিন যুবক…. ফেনীতে সংখ্যালঘুরা হামলা বা নির্যাতনের স্বীকার হলে,নির্যাতন কারীদের জায়গা ফেনীর মাটিতে হবেনা-নিজাম উদ্দিন হাজারী এমপি…. ফেনী র‍্যাব-৭ এর একিদিন চালানো দুটি অভিযানে অস্ত্র গুলি ও মাদক উদ্ধার সহ আটক-৩…. কালীগঞ্জে বিপুল পরিমান ফেন্সিডিল ও পিকআপ ভ্যানসহ মাদক ব্যবসায়ী আটক…. ঝিনাইদহে পুলিশের বিশেষ অভিযানে ১ জামায়াত কর্মীসহ ৫৮ জন গ্রেফতার…. রংপুর শহরে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত… চট্টগ্রামে বাস-ট্রেন সংঘর্ষে নিহত ২…. ফেনীর দাঘনভূঞাঁয় বিএনপি’র ৪০ তম প্রতিষ্ঠা বার্ষিকীর মঞ্চ ভেঙ্গে গুটিয়ে দিয়েছে দূবৃর্ত্তরা… ফেনীর ছাগলনাইয়ায় মহামায়া ইউপি চেয়ারম্যানকে মারধরের অভিযোগে ২ জনকে আটক করেছে পুলিশ….
আমি বিশ্বাস করতে পারছি না তুমি বিবাহিত!

আমি বিশ্বাস করতে পারছি না তুমি বিবাহিত!

 

‘আমি বিশ্বাস করতে পারছি না তুমি বিবাহিত’-গোটা গোটা হরপে লেখা এক ছবির ক্যাপশনে চোখের ঘুম উড়েছে রুক্মিনী ফ্যানদের। কারণ সাদা-কালো বিয়ের ছবিটি পেছন দিক থেকে তোলা! তাই বর বা কনে কারওই মুখ দেখা যাচ্ছে না। ফলে ছড়িয়েছে উত্তেজনা। কার বিয়ে মেনে নিতে পারছেন না অভিনেত্রী।

যেখানে ধোঁয়াশা তৈরি হয়েছে, সেখানেই রয়েছে নিস্পত্তি। নায়িকার ইনস্টাগ্রাম হ্যান্ডেলটি ভালো করে দেখলে বোঝা যাবে কে এই বিশেষ মানুষ, যার বিয়ে মেনে নিতে পারছেন না রুক্মিনী। নায়িকা যে ছবিটি পোস্ট করেছেন তাঁর আগে আপলোড করেছেন একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, ব্রাইডের লুকে একটি মেয়ে।

কনের বেশে মেয়েটি আর কেউ নন, নায়িকার প্রিয় বান্ধবী মধু রাজের। আর বান্ধবীর ছবি পোস্ট করে মজার ছলেই রুক্মিনী লিখেছেন, ‘আমি বিশ্বাস করতে পারছি না তুমি বিবাহিত’। বাঙালি বা হিন্দু মতে নয়! মধুর বিয়ে হয়েছে খ্রিষ্টান মতে। দুধ সাদা গ্রাউনে সেজে ওঠা প্রিয় বান্ধবীর ভিডিও অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছেন অভিনেত্রীর।

প্রিয় বান্ধবীর বিয়ে হয়ে গিয়েছে। এবার পালা রুক্মিনী। তারকারদের বিয়ের মরশুমে দেবের বাগদত্তা হওয়ার কথা জানিয়েছেন নায়িকা। তবে বিয়ের ডেট কবে? তা জানতে কিছুটা সময় অপেক্ষা করতে হবে। যদিও টলিপাড়ার গুঞ্জন, আংটি বদল বদল হয়ে গিয়েছে দেব-রুক্মিনীর। নায়িকার হাতের বড় ডায়মন্ড রিংটি তাঁর এনগেজমেন্ট রিং।

বন্ধুত্বে খোলস ছেড়ে এখন টলিপাড়ার মোস্ট হটেস্ট কপিল দেব-রুক্মিনী। ব্যক্তিগত ভালোবাসার জায়গা ছেড়ে এখন নায়কের প্রোডাকশনের কাজও দেখেন তিনি। তাইতো দেবের আপকামিং ছবি ‘হইচই আনলিমিটেড’-ছবিতে না থেকেও স্ক্রিপ্ট মিটিং টু শ্যুটিং সব জায়গায় দেখা যাচ্ছে সুন্দরীকে।

আপাতত কলকাতা ছেড়ে দেবের সঙ্গে উজবেকিস্থানে রয়েছেন অভিনেত্রী। না কোনও হলি ডে নয়! আসলে আগামী কিছুদিন ‘হইচই’ টিম আস্থানা গেড়েছেন বিদেশে। কারণ ওখানেই চলছে ছবির শ্যুটিং। সঙ্গে জমিয়ে খাওয়া-দাওয়া আর হুল্লোর। মাঝে মাঝে সেসব চার ফ্রেমে মুহূর্ত বন্দি হয়ে ঘুরছে সোশ্যাল মিডিয়ায়।

যদিও শ্যুটিং-প্রোডাকশনের টাইট শিডিউলে মাঝে, সময় বার করে ‘বিশ্ব পরিবেশ দিবস’ পালন করেছেন দেব। উজবেকিস্থানের মাটিতে পুঁতেছেন চারগাছ। নায়কের এই ছবি দেখে প্রশংসায় পঞ্চমুখ তাঁর ফ্যানেরা বাহবা দিচ্ছেন অভিনেতাকে। তবে এসবের মাঝে কাল ঘাম ছুটছে নায়কের। কারণ তাঁর আগামী ছবি ‘হইচই আনলিমিটেড’ মাল্টিস্টারার ছবি। যেখানে শাশ্বত থেকে খরাজ মুখোপাধ্যায়, কৌশানি, রোজা পারমিতা, অর্ন, রজতাভ রয়েছে এক গুচ্ছ তারকা। তাঁদের সামাল দিতেই হিমশিম খাচ্ছেন প্রযোজক-অভিনেতা দেব।


সংবাদটি ফেজবুকে সেয়ার করুন


© All rights reserved © ২০১৭-২০১৮ দৈনিক সময়. কম
Design & Developed BY দৈনিক সময়
Translate »