শুক্রবার, ১৭ অগাস্ট ২০১৮, ০১:০৯ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
ফেনীতে সিল্ক লাইন বাসে অভিযান চালিয়ে ৮ হাজার পিছ ইয়াবাসহ একজনকে আটক করেছে র‍্যাব-৭ ফেনী… নৌবাহিনীতে চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ…. সৌদিতে দুর্ঘটনায় একই পরিবারের ৪ বাংলাদেশি… হোটেল রুমে মির্জা আব্বাস- বেবী নাজনীনের ৩ ঘন্ট…… জাতীর জনক বঙ্গবন্ধুর ৪৩ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে ব্যাতিক্রমধর্মী শোক দিবস পালন করেছে ফেনী জেলা পুলিশ সুপার… রাজশাহীতে নিয়ন্ত্রণ হারিয়ে বাস দোকানে, স্কুলছাত্রীসহ প্রাণ গেল ২ জনের.. ঝিনাইদহ লাউদিয়া গ্রামের এক পরিবারের তিন শিশুকে যৌন নিপীড়ন…. ঝিনাইদহ জেলা রিপেটার্স ইউনিটি ও এনপিএস’র জাতীয় শোক দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা শেষে শহর জুড়ে মটরসাইকেল র‌্যালি…. ভাটই বাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে বসবাস করা কথিক সাংবাদিক দম্পতি লিটন মিয়া ও আনোয়ারা পারভিন হ্যাপী এবার মহা গ্যাড়াকল…. ফেনী শহরে নিখোঁজের চার ঘণ্টা পর ডোবা থেকে শিশুর মীমের লাশ উদ্ধার…
loading...
সাময়িক যুদ্ধবিরতি ঘোষণা করেছে তালেবান..

সাময়িক যুদ্ধবিরতি ঘোষণা করেছে তালেবান..

loading...

তালেবান গ্রুপ পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে আফগান নিরাপত্তা বাহিনীর সাথে শনিবার তিনদিনের জন্য অস্ত্রবিরতি ঘোষণা করলেও ‘বিদেশি দখলদারদের’ বিরুদ্ধে হামলা অব্যাহত রাখার কথা জানিয়েছে। তবে এ গ্রুপ হুশিয়ার করে দিয়ে বলেছে, তাদের যোদ্ধারা আক্রমণের শিকার হলে তারা তা ‘শক্তভাবে প্রতিহত’ করবে। আফগান সরকার সপ্তাহব্যাপী অস্ত্রবিরতি ঘোষণার দু’দিন পর তালেবানের পক্ষ থেকে সংবাদমাধ্যমের কাছে পাঠানো এক বিবৃতি একথা বলা হয়।

এক হোয়াটসঅ্যাপ বার্তায় তালেবান জানায়, ‘ঈদুল ফিতরের প্রথম তিনদিন আফগান বাহিনীর বিরুদ্ধে আক্রমণাত্মক অভিযান বন্ধ রাখতে সকল মুজাহিদীনকে নির্দেশনা দেয়া হয়েছে। তবে মুজাহিদীনরা আক্রমণের শিকার হলে আমরা তা কঠোরভাবে প্রতিহত করবো।’

উল্লেখ্য, ২০০১ সালে আফগানিস্তানে মার্কিন আগ্রাসনের পর থেকে ঈদ উপলক্ষে এই প্রথমবারের মতো তালেবান অস্ত্রবিরতি পালনের ব্যাপারে সম্মত হলো। প্রেসিডেন্ট আশরাফ ঘানি বৃহস্পতিবার এক তরফাভাবে তালেবানের সাথে সপ্তাহব্যাপী অস্ত্রবিরতি পালনের ঘোষণা দেয়ার পর এ ঘোষণা দেয়া হলো।

সংবাদটি ফেজবুকে সেয়ার করুন
loading...

অামাদের সংবাদ সংক্রান্ত তর্থ্য

সকল প্রকাশিত/সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট ইত্যদি অনলাইনের নানা সূত্র থেকে সংগৃহীত। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ীনয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের এবং প্রকাশিত সূত্রের। অামাদের প্রকাশিত সংবাদে কোন অভিযোগ থাকলে অামাদের জানাতে পারেন।


© All rights reserved © ২০১৭-২০১৮ দৈনিক সময়. কম
Design & Developed BY দৈনিক সময়