শুক্রবার, ১৭ অগাস্ট ২০১৮, ০১:০৯ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
ফেনীতে সিল্ক লাইন বাসে অভিযান চালিয়ে ৮ হাজার পিছ ইয়াবাসহ একজনকে আটক করেছে র‍্যাব-৭ ফেনী… নৌবাহিনীতে চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ…. সৌদিতে দুর্ঘটনায় একই পরিবারের ৪ বাংলাদেশি… হোটেল রুমে মির্জা আব্বাস- বেবী নাজনীনের ৩ ঘন্ট…… জাতীর জনক বঙ্গবন্ধুর ৪৩ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে ব্যাতিক্রমধর্মী শোক দিবস পালন করেছে ফেনী জেলা পুলিশ সুপার… রাজশাহীতে নিয়ন্ত্রণ হারিয়ে বাস দোকানে, স্কুলছাত্রীসহ প্রাণ গেল ২ জনের.. ঝিনাইদহ লাউদিয়া গ্রামের এক পরিবারের তিন শিশুকে যৌন নিপীড়ন…. ঝিনাইদহ জেলা রিপেটার্স ইউনিটি ও এনপিএস’র জাতীয় শোক দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা শেষে শহর জুড়ে মটরসাইকেল র‌্যালি…. ভাটই বাজারে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে বসবাস করা কথিক সাংবাদিক দম্পতি লিটন মিয়া ও আনোয়ারা পারভিন হ্যাপী এবার মহা গ্যাড়াকল…. ফেনী শহরে নিখোঁজের চার ঘণ্টা পর ডোবা থেকে শিশুর মীমের লাশ উদ্ধার…
loading...
ব্রেকিং নিউজঃ ভয়াবহ হামলায়,৫৮ সৌদি সেনা নিহত

ব্রেকিং নিউজঃ ভয়াবহ হামলায়,৫৮ সৌদি সেনা নিহত

loading...

আরব দেশ গুলোর মধ্যে কয়েক মাস ধরেই বেশ উত্তেজনা বিরাজ করছে।এর মধ্যে অন্যতম সৌদি আরব । প্রতিবেশি দেশগুলোর মশ্যে সম্পর্ক ভাল নেই সৌদি অরবের ।বিশেষ করে ইয়েমেনের সাথে।দু দেশের মধ্যে হামলা পাল্টা হামলা চলছে তারি ধারাবাহিকতায় এবার সৌদি আরবে হামলা চালিয়েছে ইয়েমেনের সেনারা। জানা গেছে

ইয়েমেনের সেনা ও হুথি আনসারুল্লাহ যোদ্ধাদের হামলায় সৌদি নেতৃত্বাধীন সামরিক জোট শনিবার বড় বিপর্যয়ের মুখে পড়েছে। য়েমেনের পশ্চিম উপকূলীয় আল-জাহ এলাকায় এ বিপর্যয়ের মুখোমুখি হয় সৌদি জোট। এদিন সৌদি জোটের ৫৮ জন সামরিক ব্যক্তি নিহত হয়েছে।
ইয়েমেনের আল-মাসিরা টেলিভিশনের খবর অনুসারে- ইয়েমেনের সেনা ও আনসারুল্লাহ যোদ্ধাদের হাতে সৌদি জোটের ৫০ আগ্রাসী নিহত হয়।
অন্যদিকে সীমান্তবর্তী সৌদি আরবের জিজান প্রদেশে ইয়েমেনি স্নাইপার ও আসনারুল্লাহ যোদ্ধাদের হামলায় আট সৌদি সেনা নিহত হয়েছে।
এর আগে গত মে মাসে আসির প্রদেশে ইয়েমেনের সেনারা সৌদি আরবের একটি ড্রোন ভূপাতিত করেছিল।

কিছুদিন আগেও তারা দেশীয় প্রযুক্তিতে তৈরি বাদ্‌র-১ ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র দিয়ে সৌদি আরবের জিজান প্রদেশের একটি বিমানবন্দরেও হামলা চালিয়েছে।এটি সৌদি সেনাদের জন্য ভয়ংকর এক বর্তা ।ক্রমেই কঠিন হয়ে যাচ্ছে দু দেশের মধ্যে সম্পর্ক ।

সংবাদটি ফেজবুকে সেয়ার করুন
loading...

অামাদের সংবাদ সংক্রান্ত তর্থ্য

সকল প্রকাশিত/সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট ইত্যদি অনলাইনের নানা সূত্র থেকে সংগৃহীত। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ীনয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের এবং প্রকাশিত সূত্রের। অামাদের প্রকাশিত সংবাদে কোন অভিযোগ থাকলে অামাদের জানাতে পারেন।


© All rights reserved © ২০১৭-২০১৮ দৈনিক সময়. কম
Design & Developed BY দৈনিক সময়