শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮, ০৬:৪২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
কলাপাড়ায় যাত্রীবাহী বাস পুকুরে পড়ে আহত ১৩…. হাদিসের গল্পঃ পাহাড়ের গুহায় আঁটকে পড়া তিন যুবক…. ফেনীতে সংখ্যালঘুরা হামলা বা নির্যাতনের স্বীকার হলে,নির্যাতন কারীদের জায়গা ফেনীর মাটিতে হবেনা-নিজাম উদ্দিন হাজারী এমপি…. ফেনী র‍্যাব-৭ এর একিদিন চালানো দুটি অভিযানে অস্ত্র গুলি ও মাদক উদ্ধার সহ আটক-৩…. কালীগঞ্জে বিপুল পরিমান ফেন্সিডিল ও পিকআপ ভ্যানসহ মাদক ব্যবসায়ী আটক…. ঝিনাইদহে পুলিশের বিশেষ অভিযানে ১ জামায়াত কর্মীসহ ৫৮ জন গ্রেফতার…. রংপুর শহরে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত… চট্টগ্রামে বাস-ট্রেন সংঘর্ষে নিহত ২…. ফেনীর দাঘনভূঞাঁয় বিএনপি’র ৪০ তম প্রতিষ্ঠা বার্ষিকীর মঞ্চ ভেঙ্গে গুটিয়ে দিয়েছে দূবৃর্ত্তরা… ফেনীর ছাগলনাইয়ায় মহামায়া ইউপি চেয়ারম্যানকে মারধরের অভিযোগে ২ জনকে আটক করেছে পুলিশ….
মৃত স্বামীর ভাতার টাকা জমিয়ে মসজিদ বানালেন সৌদি নারী…

মৃত স্বামীর ভাতার টাকা জমিয়ে মসজিদ বানালেন সৌদি নারী…

 

ভালোবাসার অন্যতম নিদর্শন তাজমহল। বিশ্বের অনেক প্রেমিক-প্রেমিকার কাছে ভালোবাসার প্রতীকও বটে। স্ত্রীকে ভালোবেসে তার স্মৃতি অমর রাখতে তাজমহল বানিয়েছেন মোঘল সম্রাট শাহজাহান। কিন্তু কোনও স্ত্রী তার স্বামীকে ভালোবেসে তার জন্য মসজিদ বানিয়েছেন এমন ঘটনা বোধহয় বিরল। কিন্তু তেমনই এক ঘটনা ঘটেছে সৌদি আরবে। এক নারী তার মৃত স্বামীর ৩০ বছরের অবসর ভাতা জমিয়ে তারই নামে একটি মসজিদ বানিয়েছেন। খবর খালিজ টাইমসের। ওই নারীর এমন পদক্ষেপের ছবি আজ সোমবার তার ছেলে টুইটারে প্রকাশ করেছে। সোশ্যাল মিডিয়ায় ছেলে মোহাম্মদ আল হারবি ওই ছবি প্রকাশ করার পর নেটিজেনরা উচ্ছ্বসিত প্রতিক্রিয়া দেখিয়েছেন। অনেকেই ওই নারীর এমন কাজের প্রশংসা করেছেন।

——————————————————–
আরও পড়ুন : প্রথমবারের মতো রেলওয়ে বিশ্ববিদ্যালয় খুললো ভারত
——————————————————– আল হারবি টুইটারে যে ছবি প্রকাশ করেছেন সেখানে দেখা যাচ্ছে, তার মা নতুন বানানো মসজিদ প্রাঙ্গণে দাঁড়িয়ে আছেন। ছবির নিচে আল হারবি লিখেন, তুমি কতো মহৎ, মা…তুমি কখনও আমার মৃত বাবার অবসর ভাতা ভোগ করনি। আমার বাবার নামে মসজিদ বানানোর আগ পর্যন্ত গেলো ৩০ বছর ধরে এই টাকা জমিয়েছ। আমার বাবা শান্তিতে থাকুন এবং আল্লাহ তাকে জান্নাতবাসী করুন। আল হারবি ওই টুইট করার কয়েক ঘণ্টার মধ্যে সেটি ভাইরাল হয়ে যায়। অনেকে ওই ছবি শেয়ারও করেন। একজন টুইটার ব্যবহারকারী লিখেছেন, আল্লাহ তাকে ও তার স্বামীকে পরকালেও এক করুন। আরেকজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী লিখেছেন, এটি ভালোবাসার সর্বোচ্চ রূপ।


সংবাদটি ফেজবুকে সেয়ার করুন


© All rights reserved © ২০১৭-২০১৮ দৈনিক সময়. কম
Design & Developed BY দৈনিক সময়
Translate »