শুক্রবার, ২২ Jun ২০১৮, ০৯:৩৪ পূর্বাহ্ন

সড়ক দুর্ঘটনা কেড়ে নিল ঈদের ছুটি কাটাতে বাড়িতে ফেরা নানা-নাতনীর প্রাণ!…

সড়ক দুর্ঘটনা কেড়ে নিল ঈদের ছুটি কাটাতে বাড়িতে ফেরা নানা-নাতনীর প্রাণ!…

মান্দা (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর মান্দায় সিএনজি-পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই মর্মান্তিকভাবে নানা-নাতনী নিহত হয়েছেন। নিহতরা হলেন, উপজেলার সূর্যনারায়ণপুর গ্রামের তৌফিক এলাহীর ছেলে ইব্রাহীম হোসেন (৬৫) এবং বিলউথরাইল গ্রামের আলমগীর হোসেনের মেয়ে রুকাইয়া খাতুন (১৪)।

সোমবার সকালে নওগাঁ-রাজশাহী মহাসড়কে উপজেলার গনেশপুর ইউপি’র সতিহাটের উত্তর পাশ্বে চেয়ারম্যানের মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ঘটনায় চালকসহ তিনজন আহত হয়েছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, নানা ইব্রাহীম ও নাতনী রুকাইয়া ঢাকায় থাকত। ঈদ উপলক্ষে তারা ঢাকা থেকে মান্দা উপজেলার পাজরভাঙ্গাগামী একটি বাসে উঠে গ্রামের বাড়িতে ফিরছিলেন। পথিমধ্যে উপজেলার জলছত্র মোড়ে বাস থেকে নেমে সিএনজি যোগে বাড়ির দিকে রওয়ানা দেন। অপরদিকে মান্দা থেকে একটি পিকআপ ভ্যান নওগাঁর দিকে যাচ্ছিল। পথিমধ্য উক্তস্থানে পৌঁছলে সিএনজি-পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে সিএনজিতে থাকা নানা ইব্রাহীম হোসেন ও নাতনী রুকাইয়া খাতুনের ঘটনাস্থলেই মর্মার্ন্তিকভাবে মৃত্যু ঘটে। এঘটনায় এক চালকসহ তিনজন আহত হয়। আহদের মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মান্দা থানার পরিদর্শক আনিছুর রহমান জানান, নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। সিএনজি-পিকআপ ভ্যান পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। ঘটনায় থানায় মামলা হয়েছে।

সংবাদটি ফেজবুকে সেয়ার করুন

অামাদের সংবাদ সংক্রান্ত তর্থ্য

সকল প্রকাশিত/সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট ইত্যদি অনলাইনের নানা সূত্র থেকে সংগৃহীত। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ীনয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের এবং প্রকাশিত সূত্রের। অামাদের প্রকাশিত সংবাদে কোন অভিযোগ থাকলে অামাদের জানাতে পারেন।


© All rights reserved © ২০১৭-২০১৮ দৈনিক সময়. কম
Design & Developed BY দৈনিক সময়
[X]