মঙ্গলবার, ২১ অগাস্ট ২০১৮, ০৪:১৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
ইয়াবা ব্যবসায়ী পলাতক এএসআইকে গ্রেপ্তার করেছে র‌্যাব…. ঝিনাইদহ-মাগুরা মহাসড়কের পাঁচমাইলে ট্রাক চাপায় ঢাকা কলেজের ছাত্র নিহত…. কালীগঞ্জে ভিজিএফ’র চাল ওজনে কম দেওয়ায় চেয়ারম্যানের গালে ভ্যান চালকের চড়…. ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ফেনীর ছাগলনাইয়া মুহুরীগঞ্জে ট্রাক ও মাইর্কোর সংঘর্ষে নিহত-৬ আহত-৭…. ফেনীর ছাগলনাইয়া পৌরসভাধীন উত্তর পানুয়া গ্রামে ডাকাতির প্রস্তুতিকালে গুলিবিদ্ধ ১ জনসহ আন্তজেলা ডাকাত দলের ৪ সদস্যকে আটক করেছে পুলিশ… ফেনীতে র‍্যাবের সাথে বন্দুক যুদ্ধে দুই মাদক ব্যাবসায়ী নিহত…. বাংলাদেশ বিমানের বহরে যোগ হচ্ছে ড্রিমলাইনার বোয়িং উড়োজাহাজ.. ছাগলনাইয়া উপজেলায় পশুর হাট গুলি নিয়োমিত মনিটরিং করছে ওসি এমএম মুর্শেদ পিপিএম… কাল হজ, মিনায় ৩০ লাখ মুসল্লি… জাতিসংঘের সাবেক মহাসচিব কফি আনান আর নেই….
loading...
রণবীরের সঙ্গে যা হবার ‘সব’ বিয়ের পরই হবে! আলিয়া…..

রণবীরের সঙ্গে যা হবার ‘সব’ বিয়ের পরই হবে! আলিয়া…..

loading...

 

বিনোদন ডেস্ক: আলিয়া ভাট আর রণবীর কাপুরকে একসঙ্গে প্রথম পর্দায় ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে দেখা যাবে। তবে এর আগেই তারা একে অপরের সঙ্গে ক্রমেই ঘনিষ্ঠ হচ্ছেন। এমনকি এ তারকা জুটিকে এখন প্রায়ই একসঙ্গে দেখা যায়। সম্প্রতি রণবীরও জানিয়েছেন যে তারা ডেট করছেন। আলিয়াও জানিয়েছেন রণবীরের প্রতি তার ক্রাশের কথা।

বিয়ে নিয়ে সম্প্রতি আলিয়া বলেন, বিয়ের আগে সঙ্গীর সঙ্গে সহবাস করতে চাই না। আমি বিয়ে করেই ওর সঙ্গে থাকব। আর আমি সন্তানের কারণেই বিয়ে করব। যখন মনে হবে এবার আমার সন্তান চাই, তখনই বিয়ে করে ফেলব।

তবে আমি বিয়ে নিয়ে এখনই কিছু ভাবছি না। এ ছাড়া আমি ভেবেচিন্তেও সিদ্ধান্ত নিই না। অনেকের মনে হচ্ছে- আমি ৩০ বছর বয়সে গিয়ে হয়তো বিয়ে করব। কিন্তু এর আগেও বিয়ে করে সবাইকে চমক দিতে পারি। যে কোনো সময় বিয়ে করতে পারি।

আলিয়ার ব্যক্তিগত জীবনের পাশাপাশি পেশাগত জীবনও এগিয়ে চলেছে। তার অভিনীত ‘রাজি’ ছবিটি বক্স অফিসে দুর্দান্ত সাফল্য পেয়েছে। এখন অমিতাভ বচ্চন আর রণবীর কাপুরের সঙ্গে ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিংয়ে ব্যস্ত আছেন আলিয়া। ‘ব্রহ্মাস্ত্র’ ছবি পরিচালক অয়ন মুখার্জি।

সংবাদটি ফেজবুকে সেয়ার করুন
loading...

অামাদের সংবাদ সংক্রান্ত তর্থ্য

সকল প্রকাশিত/সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট ইত্যদি অনলাইনের নানা সূত্র থেকে সংগৃহীত। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ীনয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের এবং প্রকাশিত সূত্রের। অামাদের প্রকাশিত সংবাদে কোন অভিযোগ থাকলে অামাদের জানাতে পারেন।


© All rights reserved © ২০১৭-২০১৮ দৈনিক সময়. কম
Design & Developed BY দৈনিক সময়