মঙ্গলবার, ২১ অগাস্ট ২০১৮, ০৪:১৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
ইয়াবা ব্যবসায়ী পলাতক এএসআইকে গ্রেপ্তার করেছে র‌্যাব…. ঝিনাইদহ-মাগুরা মহাসড়কের পাঁচমাইলে ট্রাক চাপায় ঢাকা কলেজের ছাত্র নিহত…. কালীগঞ্জে ভিজিএফ’র চাল ওজনে কম দেওয়ায় চেয়ারম্যানের গালে ভ্যান চালকের চড়…. ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ফেনীর ছাগলনাইয়া মুহুরীগঞ্জে ট্রাক ও মাইর্কোর সংঘর্ষে নিহত-৬ আহত-৭…. ফেনীর ছাগলনাইয়া পৌরসভাধীন উত্তর পানুয়া গ্রামে ডাকাতির প্রস্তুতিকালে গুলিবিদ্ধ ১ জনসহ আন্তজেলা ডাকাত দলের ৪ সদস্যকে আটক করেছে পুলিশ… ফেনীতে র‍্যাবের সাথে বন্দুক যুদ্ধে দুই মাদক ব্যাবসায়ী নিহত…. বাংলাদেশ বিমানের বহরে যোগ হচ্ছে ড্রিমলাইনার বোয়িং উড়োজাহাজ.. ছাগলনাইয়া উপজেলায় পশুর হাট গুলি নিয়োমিত মনিটরিং করছে ওসি এমএম মুর্শেদ পিপিএম… কাল হজ, মিনায় ৩০ লাখ মুসল্লি… জাতিসংঘের সাবেক মহাসচিব কফি আনান আর নেই….
loading...
চট্টগ্রামে ৫০ হাজার ইয়াবাসহ দুই সেনাসদস্য গ্রেফতার….

চট্টগ্রামে ৫০ হাজার ইয়াবাসহ দুই সেনাসদস্য গ্রেফতার….

loading...

চট্টগ্রাম: চট্টগ্রামের কর্ণফুলী থানা এলাকা থেকে ৫০ হাজার ইয়াবাসহ সেনাবাহিনীর দুই সদস্যকে গ্রেফতারের কথা জানিয়েছে পুলিশ।

শনিবার রাত পৌনে ১২টার দিকে মইজ্জারটেক এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয় বলে জানান কর্ণফুলী থানার ওসি সৈয়দুল মোস্তাফা।

গ্রেফতারকৃতরা হলেন শিহাব উদ্দিন ও শফিকুল ইসলাম। দুইজনই চট্টগ্রাম সেনানিবাসে সৈনিক পদে কর্মরত।

কর্ণফুলী থানার ওসি সৈয়দ মোস্তাফা বলেন, কক্সবাজার থেকে ইয়াবা নিয়ে চট্টগ্রামে এসেছিলেন দুই সৈনিক। মইজ্জ্যার টেক এলাকায় তারা বাস থেকে নেমে আরেকটি বাসের জন্য অপেক্ষা করছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে তাদের তল্লাশি করে ব্যাগের ভেতরে ৫০ হাজার ইয়াবা পাওয়া যায়।

তিনি বলেন, তারা ছুটি নিয়ে কক্সবাজারে গিয়েছিলেন। আসার সময় ইয়াবা নিয়ে এসেছিলেন। আইন অনুযায়ী তাদের বিরুদ্ধে কর্ণফুলী থানায় মাদক আইনে একটি মামলা করা হয়েছে। পরে তাদের সেনাবাহিনীর কাছে হস্তান্তর করা হয়েছে। এখন বাকি প্রক্রিয়া সম্পন্ন সেনাবাহিনী তাদেরকে আদালতে হাজির করবে।

সংবাদটি ফেজবুকে সেয়ার করুন
loading...

অামাদের সংবাদ সংক্রান্ত তর্থ্য

সকল প্রকাশিত/সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট ইত্যদি অনলাইনের নানা সূত্র থেকে সংগৃহীত। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ীনয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের এবং প্রকাশিত সূত্রের। অামাদের প্রকাশিত সংবাদে কোন অভিযোগ থাকলে অামাদের জানাতে পারেন।


© All rights reserved © ২০১৭-২০১৮ দৈনিক সময়. কম
Design & Developed BY দৈনিক সময়