বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮, ১২:২৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
কলাপাড়ায় যাত্রীবাহী বাস পুকুরে পড়ে আহত ১৩…. হাদিসের গল্পঃ পাহাড়ের গুহায় আঁটকে পড়া তিন যুবক…. ফেনীতে সংখ্যালঘুরা হামলা বা নির্যাতনের স্বীকার হলে,নির্যাতন কারীদের জায়গা ফেনীর মাটিতে হবেনা-নিজাম উদ্দিন হাজারী এমপি…. ফেনী র‍্যাব-৭ এর একিদিন চালানো দুটি অভিযানে অস্ত্র গুলি ও মাদক উদ্ধার সহ আটক-৩…. কালীগঞ্জে বিপুল পরিমান ফেন্সিডিল ও পিকআপ ভ্যানসহ মাদক ব্যবসায়ী আটক…. ঝিনাইদহে পুলিশের বিশেষ অভিযানে ১ জামায়াত কর্মীসহ ৫৮ জন গ্রেফতার…. রংপুর শহরে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত… চট্টগ্রামে বাস-ট্রেন সংঘর্ষে নিহত ২…. ফেনীর দাঘনভূঞাঁয় বিএনপি’র ৪০ তম প্রতিষ্ঠা বার্ষিকীর মঞ্চ ভেঙ্গে গুটিয়ে দিয়েছে দূবৃর্ত্তরা… ফেনীর ছাগলনাইয়ায় মহামায়া ইউপি চেয়ারম্যানকে মারধরের অভিযোগে ২ জনকে আটক করেছে পুলিশ….
চট্টগ্রামে ৫০ হাজার ইয়াবাসহ দুই সেনাসদস্য গ্রেফতার….

চট্টগ্রামে ৫০ হাজার ইয়াবাসহ দুই সেনাসদস্য গ্রেফতার….

চট্টগ্রাম: চট্টগ্রামের কর্ণফুলী থানা এলাকা থেকে ৫০ হাজার ইয়াবাসহ সেনাবাহিনীর দুই সদস্যকে গ্রেফতারের কথা জানিয়েছে পুলিশ।

শনিবার রাত পৌনে ১২টার দিকে মইজ্জারটেক এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয় বলে জানান কর্ণফুলী থানার ওসি সৈয়দুল মোস্তাফা।

গ্রেফতারকৃতরা হলেন শিহাব উদ্দিন ও শফিকুল ইসলাম। দুইজনই চট্টগ্রাম সেনানিবাসে সৈনিক পদে কর্মরত।

কর্ণফুলী থানার ওসি সৈয়দ মোস্তাফা বলেন, কক্সবাজার থেকে ইয়াবা নিয়ে চট্টগ্রামে এসেছিলেন দুই সৈনিক। মইজ্জ্যার টেক এলাকায় তারা বাস থেকে নেমে আরেকটি বাসের জন্য অপেক্ষা করছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে তাদের তল্লাশি করে ব্যাগের ভেতরে ৫০ হাজার ইয়াবা পাওয়া যায়।

তিনি বলেন, তারা ছুটি নিয়ে কক্সবাজারে গিয়েছিলেন। আসার সময় ইয়াবা নিয়ে এসেছিলেন। আইন অনুযায়ী তাদের বিরুদ্ধে কর্ণফুলী থানায় মাদক আইনে একটি মামলা করা হয়েছে। পরে তাদের সেনাবাহিনীর কাছে হস্তান্তর করা হয়েছে। এখন বাকি প্রক্রিয়া সম্পন্ন সেনাবাহিনী তাদেরকে আদালতে হাজির করবে।


সংবাদটি ফেজবুকে সেয়ার করুন


© All rights reserved © ২০১৭-২০১৮ দৈনিক সময়. কম
Design & Developed BY দৈনিক সময়
Translate »