মঙ্গলবার, ২১ অগাস্ট ২০১৮, ০৪:১৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
ইয়াবা ব্যবসায়ী পলাতক এএসআইকে গ্রেপ্তার করেছে র‌্যাব…. ঝিনাইদহ-মাগুরা মহাসড়কের পাঁচমাইলে ট্রাক চাপায় ঢাকা কলেজের ছাত্র নিহত…. কালীগঞ্জে ভিজিএফ’র চাল ওজনে কম দেওয়ায় চেয়ারম্যানের গালে ভ্যান চালকের চড়…. ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ফেনীর ছাগলনাইয়া মুহুরীগঞ্জে ট্রাক ও মাইর্কোর সংঘর্ষে নিহত-৬ আহত-৭…. ফেনীর ছাগলনাইয়া পৌরসভাধীন উত্তর পানুয়া গ্রামে ডাকাতির প্রস্তুতিকালে গুলিবিদ্ধ ১ জনসহ আন্তজেলা ডাকাত দলের ৪ সদস্যকে আটক করেছে পুলিশ… ফেনীতে র‍্যাবের সাথে বন্দুক যুদ্ধে দুই মাদক ব্যাবসায়ী নিহত…. বাংলাদেশ বিমানের বহরে যোগ হচ্ছে ড্রিমলাইনার বোয়িং উড়োজাহাজ.. ছাগলনাইয়া উপজেলায় পশুর হাট গুলি নিয়োমিত মনিটরিং করছে ওসি এমএম মুর্শেদ পিপিএম… কাল হজ, মিনায় ৩০ লাখ মুসল্লি… জাতিসংঘের সাবেক মহাসচিব কফি আনান আর নেই….
loading...
ফেনীতে ১ লাখ মানুষ পানিবন্দি….

ফেনীতে ১ লাখ মানুষ পানিবন্দি….

loading...

ফেনীর মুহুরি ও কহুয়া নদীর পানি কমতে শুরু করলেও বন্যা নিয়ন্ত্রণ বাঁধ ভেঙে যাওয়ায় নতুন করে প্লাবিত হয়েছে বেশকিছু গ্রাম।

মুহুরি-কহুয়া-সিলোনিয়া বন্যা নিয়ন্ত্রণ বাঁধের ১৪টি স্থান আজ নতুন করে ভাঙন দেখা দেয়। এতে ফুলগাজী উপজেলার ৯টি এবং পরশুরাম উপজেলার ১৭টি গ্রাম প্লাবিত হয়ে পানিবন্দি হয়ে পড়েছেন প্রায় এক লাখ মানুষ। পানিতে তলিয়ে গেছে বসতঘর, শিক্ষা প্রতিষ্ঠান, মাছের ঘের ও ফসলি জমি। প্রবল স্রোতে রাস্তা ভেঙে যাওয়ায় সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে। ক্ষতিগ্রস্তদের ত্রাণ সহায়তার আশ্বাস দিয়েছেন জেলা প্রশাসক।

সূত্র-সময় টিভি

সংবাদটি ফেজবুকে সেয়ার করুন
loading...

অামাদের সংবাদ সংক্রান্ত তর্থ্য

সকল প্রকাশিত/সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট ইত্যদি অনলাইনের নানা সূত্র থেকে সংগৃহীত। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ীনয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের এবং প্রকাশিত সূত্রের। অামাদের প্রকাশিত সংবাদে কোন অভিযোগ থাকলে অামাদের জানাতে পারেন।


© All rights reserved © ২০১৭-২০১৮ দৈনিক সময়. কম
Design & Developed BY দৈনিক সময়