শুক্রবার, ২২ Jun ২০১৮, ০৯:৪৩ পূর্বাহ্ন

শুক্রবার যুক্তরাষ্ট্রে ঈদ, শেষ মুহুর্তের প্রস্তুতি নিচ্ছে মুসলিম সম্প্রদায়..

শুক্রবার যুক্তরাষ্ট্রে ঈদ, শেষ মুহুর্তের প্রস্তুতি নিচ্ছে মুসলিম সম্প্রদায়..

টিডিএন বাংলা ডেস্ক : আগামীকাল শুক্রবার যুক্তরাষ্ট্রে পবিত্র ঈদুল ফিতর উদযাপিত হবে। এ উপলক্ষ্যে যুক্তরাষ্ট্রের রাজধানীসহ বৃহত্তর ওয়াশিংটনের মেরিল্যান্ড, ভার্জিনিয়া ও ওয়াশিংটন ডিসিতে বসবাসরত মুসলিম সম্প্রদায়ের মধ্যে আনন্দের বন্যা বয়ে যাচ্ছে। বৃহত্তর ওয়াশিংটনের অল ডালাস মুসলিম সেন্টার (এডাম সেন্টার) পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আগামীকাল শুক্রবার সেন্টারের প্রত্যেকটি শাখায় পবিত্র ঈদুল ফিতরের নামাজের আয়োজন করেছে।

এডাম সেন্টারে আয়োজিত পবিত্র ঈদুল ফিতরের নামাজের সময়সূচি সংক্রান্ত যাবতীয় তথ্যের জন্য সেন্টারের বিভিন্ন শাখায় যোগাযোগ করা যেতে পারে।

ভার্জিনিয়ার উডব্রীজ ম্যানাসাস সংলগ্ন দার আল নুর মসজিদে শুক্রবার পবিত্র ঈদুল ফিতরের ৪টি জামাতের আয়োজন করেছে। জামাতগুলো সকাল সাড়ে ৬টা, ৮টা, সোয়া ৯টা ও সাড়ে ১০টায় অনুষ্ঠিত হবে। ভার্জিনিয়ার ফলসচার্চের দারুল হিজরা মসজিদে শুক্রবার পবিত্র ঈদুল ফিতরের ৬টি জামাতের আয়োজন করা হয়েছে। জামাতগুলো সকাল ৭টা, ৮টা, ৯টা, সোয়া ১০টা, সোয়া ১১টা ও সোয়া ১২টায় অনুষ্ঠিত হবে।

সংবাদটি ফেজবুকে সেয়ার করুন

অামাদের সংবাদ সংক্রান্ত তর্থ্য

সকল প্রকাশিত/সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট ইত্যদি অনলাইনের নানা সূত্র থেকে সংগৃহীত। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ীনয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের এবং প্রকাশিত সূত্রের। অামাদের প্রকাশিত সংবাদে কোন অভিযোগ থাকলে অামাদের জানাতে পারেন।


© All rights reserved © ২০১৭-২০১৮ দৈনিক সময়. কম
Design & Developed BY দৈনিক সময়
[X]