সোমবার, ২৩ Jul ২০১৮, ০৫:৫০ অপরাহ্ন

আর্জেন্টিনা পতাকা দিয়ে বিয়ের গেট করায় শ্বশুরবাড়িতে প্রবেশ করবেন না ব্রাজিল সমর্থক কনে!

আর্জেন্টিনা পতাকা দিয়ে বিয়ের গেট করায় শ্বশুরবাড়িতে প্রবেশ করবেন না ব্রাজিল সমর্থক কনে!

আর্জেন্টিনা পতাকা দিয়ে বিয়ে গেট করায় শ্বশুরবাড়িতে প্রবেশ করবেন না ব্রাজিল সমর্থক কনে! আর্জেন্টিনার প্রতি ভালবাসা প্রকাশ করতে নিজের তৈরিতে ব্যবহার করেছেন আর্জেন্টিনার এক বিশাল। আর এ গেট দেখতে বিভিন্ন এলাকার লোক জড়ো হচ্ছে। এ ঘটনাটি ঘটেছে নরসিংদীর শহরে।

শুক্রবার বিয়ের পিড়তে বসবে আর্জেন্টাইন ভক্ত নরসিংদীর শহরের বৌয়াকুড় এলাকার সানজিত হাসান পাপন। দলকে ছোটবেলা থেকেই অনেক ভালোবাসেন । তাই প্রিয় দলের পতাকা দিয়ে গেট তৈরি করলেন।

কিন্তু এ বিয়েতে মজার বিষয়- বর আর্জেন্টিনার ভক্ত হলেও কনে কিন্তু ব্রাজিলের বড় সমর্থক। কনে তায়েবা আক্তার রায়পুরা উপজেলার হাইমারা গ্রামের এবং নরসিংদী সরকারি কলেজের সমাজ বিজ্ঞান বিভাগের ফাইনাল ইয়ারের ছাত্রী।
বিয়ের আগেই কনে পাপনকে জানিয়েছে, আর্জেন্টিনা গেট দিয়ে শ্বশুর বাড়িতে প্রবেশ করবেন না তিনি।

এ ব্যাপারে পাপন বলেন, ‘অনেক মজার ব্যাপার হলো আমি যখন আমার হবু বউকে বললাম আর্জেন্টিনা পতাকা দিয়ে গেট করলাম, তখন সে মজার করে বলছে- সে নাকি এ গেট দিয়ে বাসায় ঢুকবে না। কারণ সে ব্রাজিল সর্মথক।’

সূত্রঃ এমটি নিউজ ২৪

সংবাদটি ফেজবুকে সেয়ার করুন

অামাদের সংবাদ সংক্রান্ত তর্থ্য

সকল প্রকাশিত/সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট ইত্যদি অনলাইনের নানা সূত্র থেকে সংগৃহীত। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ীনয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের এবং প্রকাশিত সূত্রের। অামাদের প্রকাশিত সংবাদে কোন অভিযোগ থাকলে অামাদের জানাতে পারেন।


© All rights reserved © ২০১৭-২০১৮ দৈনিক সময়. কম
Design & Developed BY দৈনিক সময়