সোমবার, ২৩ Jul ২০১৮, ০৫:৪৯ অপরাহ্ন

মা নাকি বাবার দলকে সাপোর্ট করবে, বেকায়দায় ছেলে!

মা নাকি বাবার দলকে সাপোর্ট করবে, বেকায়দায় ছেলে!

রাশিয়া বিশ্বকাপে গতকাল রাতে মরক্কোর মুখোমুখি হয় ক্রিশ্চিয়ানো রোনালদোর পর্তুগাল। ম্যাচটি রিয়াদ মাদ্রিদ তারকার একমাত্র গোলে জিতে নেয় পর্তুগাল। মস্কোর লুঝনিকি স্টেডিয়ামে অনুষ্ঠিত ওই ম্যাচ দেখতে এসে বেকায়দায় পড়ে এক তরুণ। কাকে সমর্থন করবেন এটা বুঝতে পারছিল না সে।
স্টেডিয়ামের গ্যালারি ছিলো পরিপূর্ণ। প্রায় ৭৮ হাজার দর্শক গ্যালারিতে উপস্থিত থেকে উপভোগ করেছে পর্তুগাল-মরক্কো ম্যাচটি। প্রায় সকলের হাতেই ব্যানার-ফেস্টুন-পতাকা-খাবার-জার্সি ছিলো। নিজ নিজ দলকে সমর্থন যুগিয়েছেন ফুটবলপ্রেমীরা। এর মধ্যে ওই তরুণই যা ছিল একটু ব্যতিক্রম। দুটি দেশের সঙ্গে বংশগত সম্পর্ক থাকায় কাকে সমর্থন করবে সে তা বুঝে উঠতে পারছিল। অতঃপর তার এই সমস্যার কথাটিই ব্যানারে লিখে গ্যালারিতে তুলে ধরে। যে ছবি ইতোমধ্যে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে গেছে।
ব্যানারে ওই তরুণ লিখেন, ‘মা মরক্কান, বাবা পর্তুগিজ। মা ও বাবার মধ্য থেকে আমি কাউকে বেছে নিতে পারছি না।’

সূত্র ঃ ইন্টারনেট

সংবাদটি ফেজবুকে সেয়ার করুন

অামাদের সংবাদ সংক্রান্ত তর্থ্য

সকল প্রকাশিত/সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট ইত্যদি অনলাইনের নানা সূত্র থেকে সংগৃহীত। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ীনয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের এবং প্রকাশিত সূত্রের। অামাদের প্রকাশিত সংবাদে কোন অভিযোগ থাকলে অামাদের জানাতে পারেন।


© All rights reserved © ২০১৭-২০১৮ দৈনিক সময়. কম
Design & Developed BY দৈনিক সময়