মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮, ০৬:৪৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
কলাপাড়ায় যাত্রীবাহী বাস পুকুরে পড়ে আহত ১৩…. হাদিসের গল্পঃ পাহাড়ের গুহায় আঁটকে পড়া তিন যুবক…. ফেনীতে সংখ্যালঘুরা হামলা বা নির্যাতনের স্বীকার হলে,নির্যাতন কারীদের জায়গা ফেনীর মাটিতে হবেনা-নিজাম উদ্দিন হাজারী এমপি…. ফেনী র‍্যাব-৭ এর একিদিন চালানো দুটি অভিযানে অস্ত্র গুলি ও মাদক উদ্ধার সহ আটক-৩…. কালীগঞ্জে বিপুল পরিমান ফেন্সিডিল ও পিকআপ ভ্যানসহ মাদক ব্যবসায়ী আটক…. ঝিনাইদহে পুলিশের বিশেষ অভিযানে ১ জামায়াত কর্মীসহ ৫৮ জন গ্রেফতার…. রংপুর শহরে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত… চট্টগ্রামে বাস-ট্রেন সংঘর্ষে নিহত ২…. ফেনীর দাঘনভূঞাঁয় বিএনপি’র ৪০ তম প্রতিষ্ঠা বার্ষিকীর মঞ্চ ভেঙ্গে গুটিয়ে দিয়েছে দূবৃর্ত্তরা… ফেনীর ছাগলনাইয়ায় মহামায়া ইউপি চেয়ারম্যানকে মারধরের অভিযোগে ২ জনকে আটক করেছে পুলিশ….
অবশেষে আসছে আর্জেন্টিনার প্রধান গোলবার রক্ষক সার্হিও রোমেরো

অবশেষে আসছে আর্জেন্টিনার প্রধান গোলবার রক্ষক সার্হিও রোমেরো

শেষ পর্যন্ত বোধদ্বয় হলো আর্জেন্টিনার। যাকে দরকার ছিল রাশিয়া বিশ্বকাপের শুরুতে। তাকে শেষ পর্যন্ত নিয়ে আসা হলো সবকিছু শেষ হওয়ার পরে। প্রধান গোলবার রক্ষার দায়িত্বে থাকা রোমেরো ইনজুরিতে পড়ায় বিশ্বকাপ থেকে ছিটকে পরলেন। আর সাথে সাথে যে আর্জেন্টিনাও ছিটকে পরলো বিশ্বকাপ থেকে।
রোমেরো ইনজুরিতে পড়ায় গোলবার রক্ষার দায়িত্ব দেওয়া সাবালেরোকে। কিন্তু তিনি মেসি নিয়ে গেছেন খাদের কিনারে। এখন দেয়ালে পিঠ ঠেকে গেছে গতবারের রানার্স আপ আর্জেন্টিনার। তাই শেষ সুযোগটুকু কাজে লাগাতে মরিয়া দলটি। এজন্য গতম্যাচে বাজে খেলার কারণে বাদ যাচ্ছেন কোচের পছন্দ কাবায়েরো। এবার তার জায়গা দলে রিভার প্লেটের গোলবার রক্ষায় দারুণ ভূমিকা রাখা হয়েছে ফ্রাঙ্কো আরমানি।
এখন পর্যন্ত রাশিয়া বিশ্বকাপে গ্রুপ পর্বে নিজেদের দুইটা ম্যাচ খেলে ফেলেছে আর্জেন্টিনা। প্রথম ম্যাচে ‘ড্র’ ও দ্বিতীয় ম্যাচে বড় পরাজয় নিয়ে অস্বস্তিতে রয়েছে সাম্পাওলির দল। এখন শেষ ম্যাচে নাইজেরিয়াকে হারাতে পারলে ও দুএকটি সহজ সমীকরণ মিলে গেলেই হয়তবা শেষ ষোলোতে যাওয়া হবে মেসিদের।
বিশ্বকাপে থেকে বাদ পড়র সময়ে দলের অন্তঃকলহ প্রকাশ্যে চলে এসেছে। কোচ সাম্পাওলির অধীনে শেষ ম্যাচটি খেলতে চাচ্ছেন না সিনিয়র খেলোয়াড়রা। শুধু তাই নয়, তারা পদত্যাগেরও হুমকি দিচ্ছেন বিশ্বকাপ শেষে। তবে আশার কথা দেশটির ফুটবল কর্তৃপক্ষ জানিয়ে দিয়েছে এই ম্যাচের আগে সাম্পাওলিকে সরানো সম্ভব হবেনা।


সংবাদটি ফেজবুকে সেয়ার করুন


© All rights reserved © ২০১৭-২০১৮ দৈনিক সময়. কম
Design & Developed BY দৈনিক সময়
Translate »