মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮, ০২:০৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
কলাপাড়ায় যাত্রীবাহী বাস পুকুরে পড়ে আহত ১৩…. হাদিসের গল্পঃ পাহাড়ের গুহায় আঁটকে পড়া তিন যুবক…. ফেনীতে সংখ্যালঘুরা হামলা বা নির্যাতনের স্বীকার হলে,নির্যাতন কারীদের জায়গা ফেনীর মাটিতে হবেনা-নিজাম উদ্দিন হাজারী এমপি…. ফেনী র‍্যাব-৭ এর একিদিন চালানো দুটি অভিযানে অস্ত্র গুলি ও মাদক উদ্ধার সহ আটক-৩…. কালীগঞ্জে বিপুল পরিমান ফেন্সিডিল ও পিকআপ ভ্যানসহ মাদক ব্যবসায়ী আটক…. ঝিনাইদহে পুলিশের বিশেষ অভিযানে ১ জামায়াত কর্মীসহ ৫৮ জন গ্রেফতার…. রংপুর শহরে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত… চট্টগ্রামে বাস-ট্রেন সংঘর্ষে নিহত ২…. ফেনীর দাঘনভূঞাঁয় বিএনপি’র ৪০ তম প্রতিষ্ঠা বার্ষিকীর মঞ্চ ভেঙ্গে গুটিয়ে দিয়েছে দূবৃর্ত্তরা… ফেনীর ছাগলনাইয়ায় মহামায়া ইউপি চেয়ারম্যানকে মারধরের অভিযোগে ২ জনকে আটক করেছে পুলিশ….
পরাজয় নিয়ে দেশে ফেরায় খেলোয়ারদের পচা ডিমে স্বাগত জানালো সমর্থকরা!

পরাজয় নিয়ে দেশে ফেরায় খেলোয়ারদের পচা ডিমে স্বাগত জানালো সমর্থকরা!

বিশ্বকাপ অভিযান শেষ করে শুক্রবার দেশে ফিরেছে দক্ষিণ কোরিয়া ফুটবল দল। বিশ্বকাপটা খুব ভালো না গেলেও নিজেদের শেষ ম্যাচে ডিফেন্ডিং বিশ্বচ্যাম্পিয়ন জার্মানিকে ২-০ গোলে হারানোয় বীরের বেশেই দেশে ফিরেছে সনরা। অথচ তাদের বরণ করা হয়েছে ডিম ছুঁড়ে!

ব্রাজিলে অনুষ্ঠিত ২০১৪ বিশ্বকাপে কোনো ম্যাচ না জিতেই দেশে ফিরেছিল দক্ষিণ কোরিয়া। তখন তাদের টফি (মিষ্টি জাতীয় খাবার) ছুঁড়ে বরণ করা হয়, দক্ষিণ কোরিয়ার রীতিতে যেটি অপমানজনক।

এবার অবশ্য তেমনটি হওয়ার কারণ ছিল না। প্রথম দুই ম্যাচে হারলেও শেষ ম্যাচে বিশ্বচাম্পিয়ন জার্মানির বিপক্ষে অবিস্মরণীয় এক জয় পেয়েছে দক্ষিণ কোরিয়া। কিন্রু দলের এ পারফরম্যান্সে খুশি নন দক্ষিণ কোরীয় সমর্থকরা।

গ্রুপ-এফ থেকে নকআউট পর্বে জায়গা হয়েছে সুইডেন ও মেক্সিকোর। তাতে ক্ষোভের শেষ নেই কোরীয় সমর্থকদের একাংশের। গ্রুপপর্বের পয়েন্ট টেবিলে জার্মানির ওপরে থাকার পরেও হতাশ দেশটির অনেকেই।

সে হতাশা আর ক্ষোভের প্রকাশ করল তারা বিমানবন্দরেই। রাশিয়া থেকে ফিরে ইনচিওন আন্তর্জাতিক বিমানবন্দরে ফটোসাংবাদিকদের অনুরোধে ছবি তোলার জন্য দাঁড়িয়েছিলেন দক্ষিণ কোরীয়ার ফুটবলাররা।

অনেকেই তাদের অভিনন্দন জানান জার্মানিকে হারানোর জন্য। কিন্তু কেউ কেউ শিন তাই ইয়ংদের দিকে পচা ডিম ছুড়ে মারেন। নিরাপত্তারক্ষীদের তৎপরতায় পরিস্থিতি স্বাভাবিক হয়। অবশ্য কোনো ফুটবলারের গায়ে ডিম লাগেনি।

ঘটনার পর দলের কোচ শিন তাই ইয়ং বলেন, ‘এত তাড়াতাড়ি বিশ্বকাপ থেকে বিদায় নেয়াটা সত্যিই হতাশাজনক। সমর্থকদের আমি ধন্যবাদ জানাতে চাই। একইসঙ্গে তাদের কাছে আমরা ক্ষমাপ্রার্থী।’ ওয়েবসাইট।


সংবাদটি ফেজবুকে সেয়ার করুন


© All rights reserved © ২০১৭-২০১৮ দৈনিক সময়. কম
Design & Developed BY দৈনিক সময়
Translate »