মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮, ০২:৩৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
কলাপাড়ায় যাত্রীবাহী বাস পুকুরে পড়ে আহত ১৩…. হাদিসের গল্পঃ পাহাড়ের গুহায় আঁটকে পড়া তিন যুবক…. ফেনীতে সংখ্যালঘুরা হামলা বা নির্যাতনের স্বীকার হলে,নির্যাতন কারীদের জায়গা ফেনীর মাটিতে হবেনা-নিজাম উদ্দিন হাজারী এমপি…. ফেনী র‍্যাব-৭ এর একিদিন চালানো দুটি অভিযানে অস্ত্র গুলি ও মাদক উদ্ধার সহ আটক-৩…. কালীগঞ্জে বিপুল পরিমান ফেন্সিডিল ও পিকআপ ভ্যানসহ মাদক ব্যবসায়ী আটক…. ঝিনাইদহে পুলিশের বিশেষ অভিযানে ১ জামায়াত কর্মীসহ ৫৮ জন গ্রেফতার…. রংপুর শহরে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত… চট্টগ্রামে বাস-ট্রেন সংঘর্ষে নিহত ২…. ফেনীর দাঘনভূঞাঁয় বিএনপি’র ৪০ তম প্রতিষ্ঠা বার্ষিকীর মঞ্চ ভেঙ্গে গুটিয়ে দিয়েছে দূবৃর্ত্তরা… ফেনীর ছাগলনাইয়ায় মহামায়া ইউপি চেয়ারম্যানকে মারধরের অভিযোগে ২ জনকে আটক করেছে পুলিশ….
সব ম্যাচের বেতন দান করে দেবেন এমবাপ্পে

সব ম্যাচের বেতন দান করে দেবেন এমবাপ্পে

বিশ্বকাপে নিজের সব ম্যাচ ফি দান করে দেবেন কিলিয়ান এমবাপ্পে। আর্জেন্টিনা ম্যাচের আগে এই ঘোষণা দেন তিনি।
দেশের হয়ে খেলার জন্য পারিশ্রমিক নিতে অনিচ্ছুক এমবাপ্পে। তার কথায়, ক্লাব ফুটবল খেলে আমরা যথেষ্ট আয় করি। জাতীয় দলের জার্সি গায়ে আবার পয়সা নেব কেন। কোনো দরকার নেই।

ফরাসি দৈনিক এল একুইপে এ খবর দিয়েছে। তাদের খবর উদ্ধৃত করে লন্ডনের ট্যাবলয়েড দ্য সান জানায়, প্রিমিয়ার্স ডি করদিস নামের একটি দাতব্য সংস্থার অন্যতম পৃষ্ঠপোষক এমবাপ্পে। বিশ্বকাপে খেলে ১৯ বছর বয়সী এ তরুণ যত ম্যাচ ফি পাবেন, তার সব তিনি দান করে দেবেন।

গত গ্রীষ্মে মোনাকো থেকে পিএসজিতে যোগ দেন এমবাপ্পে। এ মুহূর্তে সবচেয়ে দামি টিনএজার খেলোয়াড় তিনি। কবে ১৬৬ মিলিয়ন পাউন্ড দামি ফুটবালের কাছে অর্থই সবকিছু নয়। তাই ফ্রান্সের হয়ে বিশ্বকাপে যত ম্যাচ খেলবেন তিনি, তা থেকে পাওয়া ফি’র পুরোটাই দাতব্য প্রতিষ্ঠানে দান করে দেবেন।


সংবাদটি ফেজবুকে সেয়ার করুন


© All rights reserved © ২০১৭-২০১৮ দৈনিক সময়. কম
Design & Developed BY দৈনিক সময়
Translate »