রবিবার, ২২ Jul ২০১৮, ০১:৩৬ পূর্বাহ্ন

রোনাল্ডোর পাশে বসে ফ্রেঞ্চ কিসে ব্যস্ত ম্যারাডোনা!

রোনাল্ডোর পাশে বসে ফ্রেঞ্চ কিসে ব্যস্ত ম্যারাডোনা!

ফুটবলের সর্বোচ্চ সংস্থা ফিফা ম্যারাডোনাকে একজন এম্বাসেডর হিসেবে রাশিয়ায় পাঠিয়েছে। এজন্য প্রতি ম্যাচে ফিফাকে গুণতে হয় ১০ হাজার পাউন্ড। ফিফার দূত হিসেবে ম্যারাডোনার উচিত ছিল মাঠে তার ভূমিকা ফুটিয়ে তোলা। কিন্তু তিনি তা করেননি। উল্টো নিয়মবিরুদ্ধ আচরণ করে সমালোচনা ও ট্রলের শিকার হয়েছেন।
বিশ্বকাপকে ঘোষণা করা হয়েছে ধুমপানমুক্ত। কিন্তু তিনি সেই ঘোষণার প্রতি তোয়াক্কাই করেননি। ম্যারাডোনাকে স্টেডিয়ামের ভেতরে ধুমপান করতে দেখা গেছে। ব্যক্তিগত একটি জেটে তাকে মদ পান করতেও দেখা গেছে!
এদিকে নাইজেরিয়ার বিপক্ষে ম্যাচে লিওনেল মেসি প্রথম গোল করার পর তিনি দৈত্যের মতো করে তা উদযাপন করেছেন বটে তবে এর কয়েক মিনিটের মধ্যে ম্যারাডোনাকে গভীর ঘুমে ঘুমিয়ে পড়তে দেখা গেছে! আবার ওই ম্যাচ জয়ের পর ম্যারাডোনাকে দেখা যায় মধ্যমা প্রদর্শন করে অশালীন ইঙ্গিত করতে।
এদিকে শনিবার কাজান এরিনা স্টেডিয়ামে রাশিয়া বিশ্বকাপের নক আউট রাউন্ডের ম্যাচে মুখোমুখি হয় আর্জেন্টিনা-ফ্রান্স। সেই মাঠে উপস্থিত ছিলেন কিংবদন্তি দিয়েগো ম্যারাডোনা। খেলার শুরুতে ম্যারাডোনাকে বেশ আমুদে মেজাজে দেখা গিয়েছিল এবং এসময় পার্টনার রোসিও ওলিভাকে ফ্রেঞ্চ কিস দিতে দেখা গেছে তাকে।
ব্রাজিলের সাবেক আন্তর্জাতিক পর্যায়ের ও বিশ্বকাপ খেলোয়ার রোনাল্ডো তখন তার পাশে বসা ছিল। কিন্তু ম্যারাডোনা সেদিকে ভ্রুক্ষেপ না করে পার্টনার ওলিভাকে চুমুতে মগ্ন ছিলেন। ম্যারাডোনার চেয়ে ৩০ বছরের ছোট ওলিভা।

সংবাদটি ফেজবুকে সেয়ার করুন

অামাদের সংবাদ সংক্রান্ত তর্থ্য

সকল প্রকাশিত/সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট ইত্যদি অনলাইনের নানা সূত্র থেকে সংগৃহীত। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ীনয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের এবং প্রকাশিত সূত্রের। অামাদের প্রকাশিত সংবাদে কোন অভিযোগ থাকলে অামাদের জানাতে পারেন।


© All rights reserved © ২০১৭-২০১৮ দৈনিক সময়. কম
Design & Developed BY দৈনিক সময়