মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮, ০২:৩৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
কলাপাড়ায় যাত্রীবাহী বাস পুকুরে পড়ে আহত ১৩…. হাদিসের গল্পঃ পাহাড়ের গুহায় আঁটকে পড়া তিন যুবক…. ফেনীতে সংখ্যালঘুরা হামলা বা নির্যাতনের স্বীকার হলে,নির্যাতন কারীদের জায়গা ফেনীর মাটিতে হবেনা-নিজাম উদ্দিন হাজারী এমপি…. ফেনী র‍্যাব-৭ এর একিদিন চালানো দুটি অভিযানে অস্ত্র গুলি ও মাদক উদ্ধার সহ আটক-৩…. কালীগঞ্জে বিপুল পরিমান ফেন্সিডিল ও পিকআপ ভ্যানসহ মাদক ব্যবসায়ী আটক…. ঝিনাইদহে পুলিশের বিশেষ অভিযানে ১ জামায়াত কর্মীসহ ৫৮ জন গ্রেফতার…. রংপুর শহরে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত… চট্টগ্রামে বাস-ট্রেন সংঘর্ষে নিহত ২…. ফেনীর দাঘনভূঞাঁয় বিএনপি’র ৪০ তম প্রতিষ্ঠা বার্ষিকীর মঞ্চ ভেঙ্গে গুটিয়ে দিয়েছে দূবৃর্ত্তরা… ফেনীর ছাগলনাইয়ায় মহামায়া ইউপি চেয়ারম্যানকে মারধরের অভিযোগে ২ জনকে আটক করেছে পুলিশ….
দ্রুতগতির নতুন জেনফোন

দ্রুতগতির নতুন জেনফোন

৮ জিবি র‌্যামের গ্রুতগতির নতুন জেনফোন আনলো আসুস। মডেল আসুস জেনফোন ফাইভ জেড। এই ফোনটিতে সম্প্রতি আন্তর্জাতিক বাজারে অবমুক্ত করা হয়েছে। এতে আছে ডুয়েল রিয়ার ক্যামেরা। যার একটি ১২ মেগাপিক্সেলের। অন্যটি ৮ মেগাপিক্সেলের। সেলফি ক্যামেরা ৮ মেগাপিক্সেলের।

তিনটি ভার্সনে ফোনটি পাওয়া যাবে। এগুলো হলো-৬ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি রম, ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি রমের ফোন। শেষ ভার্সনটি পাওয়া যাবে ৮ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি রমে।

আসুস জেনফোন ফাইভ জেড অ্যানড্রয়েড ৮.০ অরিও অপারেটিং সিস্টেম চালিত। সঙ্গে আছে জেনইউ ৫.০ নিজস্ব ইউজার ইন্টারফেস। রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৪৫ প্রসেসর।

নতুন এই ফোনে ৬.২ ইঞ্চির ফুলএইচডি প্লাস ডিসপ্লে সংযোজন করা হয়েছে। এই ডিসপ্লের অ্যাসপেক্ট রেশিও ১৯:৯।

ব্যাকআপের জন্য এতে ৩৩০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি রয়েছে।


সংবাদটি ফেজবুকে সেয়ার করুন


© All rights reserved © ২০১৭-২০১৮ দৈনিক সময়. কম
Design & Developed BY দৈনিক সময়
Translate »