রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ০৪:৩৩ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
কলাপাড়ায় যাত্রীবাহী বাস পুকুরে পড়ে আহত ১৩…. হাদিসের গল্পঃ পাহাড়ের গুহায় আঁটকে পড়া তিন যুবক…. ফেনীতে সংখ্যালঘুরা হামলা বা নির্যাতনের স্বীকার হলে,নির্যাতন কারীদের জায়গা ফেনীর মাটিতে হবেনা-নিজাম উদ্দিন হাজারী এমপি…. ফেনী র‍্যাব-৭ এর একিদিন চালানো দুটি অভিযানে অস্ত্র গুলি ও মাদক উদ্ধার সহ আটক-৩…. কালীগঞ্জে বিপুল পরিমান ফেন্সিডিল ও পিকআপ ভ্যানসহ মাদক ব্যবসায়ী আটক…. ঝিনাইদহে পুলিশের বিশেষ অভিযানে ১ জামায়াত কর্মীসহ ৫৮ জন গ্রেফতার…. রংপুর শহরে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত… চট্টগ্রামে বাস-ট্রেন সংঘর্ষে নিহত ২…. ফেনীর দাঘনভূঞাঁয় বিএনপি’র ৪০ তম প্রতিষ্ঠা বার্ষিকীর মঞ্চ ভেঙ্গে গুটিয়ে দিয়েছে দূবৃর্ত্তরা… ফেনীর ছাগলনাইয়ায় মহামায়া ইউপি চেয়ারম্যানকে মারধরের অভিযোগে ২ জনকে আটক করেছে পুলিশ….
কোটি টাকার সোনা রেখে পালালো কারবারি

কোটি টাকার সোনা রেখে পালালো কারবারি

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে দেড় কোটি টাকার মূল্যে ৩ কেজি ২৪ গ্রাম সোনা জব্দ করেছে শুল্ক গোয়েন্দা ও কাস্টম হাউস।

বৃহস্পতিবার (৫ জুলাই) বিকেল সাড়ে ৫টার দিকে এসব সোনা জব্দ করা হয় বলে নিশ্চিত করেছেন শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের মহাপরিচালক ড. মো. শহিদুল ইসলাম।

শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর জানায়, তাদের কাছে গোপন সংবাদ ছিল_ হেভি লাগেজ গেট দিয়ে সোনা চোরাচালান হবে। তবে কোন গেটের মাধ্যমে সোনা বিমানবন্দরে প্রবেশ করবে তার সঠিক তথ্য না পাওয়ার কারণে শুল্ক গোয়েন্দা ও কাসটম হাউসের সদস্যরা সব হেভি লাগেজ গেটে গোপনে অবস্থান নেন।। ৫ নং হেভি লাগেজ গেটে ১টি লাগেজ অনেক সময় ধরে পড়ে থাকতে দেখে লাগেজটি স্ক্যানিং করা হয়। পরে যাত্রীবিহীন অবস্থায় লাগেজটি কাউন্টারে নিয়ে গিয়ে বিশেষ কায়দায় লুকায়িত সোনার বারগুলো উদ্ধার করা হয়।

তারা আরো জানান, জব্দ করা সোনার বাজারমূল্য প্রায় ১ কোটি ৫০ লাখ ১৩ হাজার টাকা। এ ব্যাপারে শুল্ক আইনে ব্যবস্থা নেয়া হয়েছে।

সূত্রঃআইএ/এমআর


সংবাদটি ফেজবুকে সেয়ার করুন

অামাদের সংবাদ সংক্রান্ত তর্থ্য

সকল প্রকাশিত/সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট ইত্যদি অনলাইনের নানা সূত্র থেকে সংগৃহীত। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ীনয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের এবং প্রকাশিত সূত্রের। অামাদের প্রকাশিত সংবাদে কোন অভিযোগ থাকলে অামাদের জানাতে পারেন।



© All rights reserved © ২০১৭-২০১৮ দৈনিক সময়. কম
Design & Developed BY দৈনিক সময়
Translate »