রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ০৪:২২ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
কলাপাড়ায় যাত্রীবাহী বাস পুকুরে পড়ে আহত ১৩…. হাদিসের গল্পঃ পাহাড়ের গুহায় আঁটকে পড়া তিন যুবক…. ফেনীতে সংখ্যালঘুরা হামলা বা নির্যাতনের স্বীকার হলে,নির্যাতন কারীদের জায়গা ফেনীর মাটিতে হবেনা-নিজাম উদ্দিন হাজারী এমপি…. ফেনী র‍্যাব-৭ এর একিদিন চালানো দুটি অভিযানে অস্ত্র গুলি ও মাদক উদ্ধার সহ আটক-৩…. কালীগঞ্জে বিপুল পরিমান ফেন্সিডিল ও পিকআপ ভ্যানসহ মাদক ব্যবসায়ী আটক…. ঝিনাইদহে পুলিশের বিশেষ অভিযানে ১ জামায়াত কর্মীসহ ৫৮ জন গ্রেফতার…. রংপুর শহরে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত… চট্টগ্রামে বাস-ট্রেন সংঘর্ষে নিহত ২…. ফেনীর দাঘনভূঞাঁয় বিএনপি’র ৪০ তম প্রতিষ্ঠা বার্ষিকীর মঞ্চ ভেঙ্গে গুটিয়ে দিয়েছে দূবৃর্ত্তরা… ফেনীর ছাগলনাইয়ায় মহামায়া ইউপি চেয়ারম্যানকে মারধরের অভিযোগে ২ জনকে আটক করেছে পুলিশ….
আমি কি জানতাম এই বুড়োর সঙ্গে প্রেম করছি!

আমি কি জানতাম এই বুড়োর সঙ্গে প্রেম করছি!

কিশোরগঞ্জ জেলার নাপিতের চর গ্রামের প্রেমিকা মনিরা জানতো না তার প্রেমিক রউফের বয়স বেশি। একইসঙ্গে সে বিবাহিত, ছেলে সন্তানের জনকও সেটাও জানতো না বেচারি। কারণ কথা যে হতো মোবাইলে। কন্ঠ শুনে কি আর বোঝা যায় প্রেমিক বয়স্ক নাকি তরুণ!

আর তাই মোবাইলে কথা বলতে বলতেই রউফের প্রেমে পড়ে যায় মনিরা। সরাসরি দেখা না হয়েই এভাবেই প্রেম চলে অনেকদিন। এর মধ্যে মনিরা তাকে বিয়ের প্রস্তাব দেয়। কিন্তু বেচারা প্রেমিক নানা কারণে তাতে রাজি হয় না।

এতেই রেগে যায় প্রেমিকা। অতঃপর বাবার সংসার ছেড়ে বিয়ের দাবি নিয়ে চলে আসে প্রেমিকের বাড়িতে। কিন্তু এলাকার বে-রসিক জনতা এসব শুনতে বা মানতে নারাজ, আর তাই প্রেমিক যুগলকে আটক করে তারা সরাসরি পুলিশের হাতে তুলে দেয়।

চুনারুঘাট উপজেলার কাজিশাইল গ্রামের মকবুল হোসেন রউফের (৫৫) সঙ্গে মোবাইলে পরিচয় হয় কিশোরগঞ্জ জেলার নাপিতের চর গ্রামের হানিফ মিয়ার কন্যা মনিরার (২০)। কথা বলতে বলতে একটাসময় তারা প্রেমে জড়িয়ে পড়ে। প্রেমে হাবুডুবো খাওয়া প্রেমিকা গত ৬ জুলাই প্রেমিকের বাড়িতে বিয়ের আশায় চলে আসে।

এসেই প্রেমিকের সঙ্গে দেখা হয় তার। প্রেমিককে দেখেই তার প্রেমিকার মাথা ছানাবড়া। তাইলে এতোদিন এই বুড়োর সঙ্গে প্রেম করলাম? যেনো আসমান ভেঙ্গে পড়ে তার মাথায়।

এদিকে বিষয়টি এলাকায় ছড়িয়ে পড়লে বে-রসিক গ্রামবাসি জড়ো হন রউফের বাড়িতে। দুজনের কথাই তারা শুনেন এবং রউফের স্ত্রীকে স্বামীর বিয়ের জন্য রাজি করান। কিন্তু ঘটনা উল্টো দিকে মোড় নেই। কারণ প্রেমিকা বিয়ে করতে রাজি নয়। উল্টো তার জীবন ধ্বংস করে দেয়ার জন্য এর বিচার দাবি করে। এতে করে বেকায়দায় পড়ে যায় গ্রামবাসি।

কানো উপায় না পেয়ে শেষমেস তারা চুনারুঘাট থানায় খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে এসে রাতেই দু’জনকে থানায় নিয়ে যায়। পরদিন শনিবার উভয়কে জেল হাজতে পাঠিয়ে দেয় পুলিশ।

সূত্রঃবার্তা-বাজার


সংবাদটি ফেজবুকে সেয়ার করুন

অামাদের সংবাদ সংক্রান্ত তর্থ্য

সকল প্রকাশিত/সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট ইত্যদি অনলাইনের নানা সূত্র থেকে সংগৃহীত। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ীনয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের এবং প্রকাশিত সূত্রের। অামাদের প্রকাশিত সংবাদে কোন অভিযোগ থাকলে অামাদের জানাতে পারেন।



© All rights reserved © ২০১৭-২০১৮ দৈনিক সময়. কম
Design & Developed BY দৈনিক সময়
Translate »