মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮, ০৬:০৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
কলাপাড়ায় যাত্রীবাহী বাস পুকুরে পড়ে আহত ১৩…. হাদিসের গল্পঃ পাহাড়ের গুহায় আঁটকে পড়া তিন যুবক…. ফেনীতে সংখ্যালঘুরা হামলা বা নির্যাতনের স্বীকার হলে,নির্যাতন কারীদের জায়গা ফেনীর মাটিতে হবেনা-নিজাম উদ্দিন হাজারী এমপি…. ফেনী র‍্যাব-৭ এর একিদিন চালানো দুটি অভিযানে অস্ত্র গুলি ও মাদক উদ্ধার সহ আটক-৩…. কালীগঞ্জে বিপুল পরিমান ফেন্সিডিল ও পিকআপ ভ্যানসহ মাদক ব্যবসায়ী আটক…. ঝিনাইদহে পুলিশের বিশেষ অভিযানে ১ জামায়াত কর্মীসহ ৫৮ জন গ্রেফতার…. রংপুর শহরে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত… চট্টগ্রামে বাস-ট্রেন সংঘর্ষে নিহত ২…. ফেনীর দাঘনভূঞাঁয় বিএনপি’র ৪০ তম প্রতিষ্ঠা বার্ষিকীর মঞ্চ ভেঙ্গে গুটিয়ে দিয়েছে দূবৃর্ত্তরা… ফেনীর ছাগলনাইয়ায় মহামায়া ইউপি চেয়ারম্যানকে মারধরের অভিযোগে ২ জনকে আটক করেছে পুলিশ….
দীর্ঘ ৯ বছর পর স্ত্রী হত্যার দায়ে স্বামীর ফাঁসির আদেশ

দীর্ঘ ৯ বছর পর স্ত্রী হত্যার দায়ে স্বামীর ফাঁসির আদেশ

কুষ্টিয়ায় মিলি আক্তার কুটি নামে এক গৃহবধূকে হত্যার অপরাধে স্বামী তরিকুল ইসলাম টিটুকে (৩৬) মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন কুষ্টিয়ার নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আদালত। একইসাথে তাকে ৫০ হাজার টাকা অর্থদণ্ডের রায়ও দেয়া হয়েছে।

বৃহস্পতিবার (১২ জুলাই) বেলা ১২টার দিকে বিচারক মুন্সী মো. মশিয়ার রহমান এ রায় ঘোষণা করেন। আসামি তরিকুল ইসলাম বর্তমানে পলাতক আছেন।

কুষ্টিয়ার জজ আদালতের পাবলিক প্রসিকিউটর আকরাম হোসেন দুলালের তথ্যমতে, ১৯৯৮ সালে কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার নওদাপাড়া গ্রামের মৃত হাবিবুর রহমানের মেয়ে মিলি আক্তার কুটির সঙ্গে পাশের গ্রামের রিয়াজুল ইসলাম ওরফে রিজুর ছেলে তরিকুল ইসলাম টিটুর বিয়ে হয়। বিয়ের পর থেকে যৌতুকের দাবিতে তরিকুল ও তার পরিবার কুটির ওপর নির্যাতন চালাতো। যৌতুকের টাকা না দিতে পারায় কয়েক দফায় শশুর বাড়ির লোক তাকে বাপের বাড়িতে পাঠিয়ে দেয়।

সর্বশেষ ২০০৯ সালের ৬ জুলাই বাবার বাড়িতে থাকা অবস্থায় বাড়ি থেকে ডেকে নিয়ে স্বামী তরিকুল ও তার পরিবারের লোকজন মিলিকে হত্যা করে ফেলে রেখে পালিয়ে যায়।

ঘটনার দিনই ভেড়ামারা থানায় নিহতের ভাই জাহাঙ্গীর ইসলাম বাদি হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। দীর্ঘ শুনানি শেষে বিচারক আসামির অনুপস্থিতিতে আজ রায় ঘোষণা করেন।

Source : BDMORNING


সংবাদটি ফেজবুকে সেয়ার করুন


© All rights reserved © ২০১৭-২০১৮ দৈনিক সময়. কম
Design & Developed BY দৈনিক সময়
Translate »