রবিবার, ২২ Jul ২০১৮, ০১:৩৬ পূর্বাহ্ন

পদ্মায় নৌকাডুবিতে অলৌকিকভাবে শিশু উদ্ধার

পদ্মায় নৌকাডুবিতে অলৌকিকভাবে শিশু উদ্ধার

পাটুরিয়া ঘাটের পশ্চিমে পদ্মা বক্ষে নৌকাডুবির ঘটনায় গুরুতর অসুস্থ ৭ জনকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ৫ মাসের শিশু কন্যা অলৌকিকভাবে রক্ষা পেয়েছে। নৌকাডুবির প্রায় দেড় ঘন্টা পর ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলের প্রায় দুই কিলোমিটার ভাটিতে উত্তাল পদ্মার বুক থেকে নারী-শিশুসহ ৭ জনকে উদ্ধার করে।

মানিকগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মিজানুর রহমান জানান, সোমবার বিকেলে হরিরামপুরের ধুলসুড়া থেকে পাবনার বেড়া গ্রামের বাড়ি যাওয়ার পথে নিজস্ব ইঞ্জিনচালিত নৌকা পদ্মার প্রবল ঢেউয়ে ডুবে যায়। নৌকা আরোহী ৫ মাসের শিশু কন্যা ফাতেমা, বোন সুর্মি (৮), উর্মি (১০), পিতা ওমর আলী, মাতা চম্পা বেগম, আত্মীয় হিরা (২৫) ও মাঝি লাল চাঁদ মিয়া (৫৫) নদীতে ভাসতে থাকে।

খবর পেয়ে পাটুরিয়া ঘাটে অবস্থানরত দমকল বাহিনীর ধলেশ্বরী নামক জাহাজের সদস্যরা এদের উদ্ধার করে চিকিৎসা দেয়। তবে নৌকা উদ্ধার হয়নি।

সূত্রঃইত্তেফাক

সংবাদটি ফেজবুকে সেয়ার করুন

অামাদের সংবাদ সংক্রান্ত তর্থ্য

সকল প্রকাশিত/সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট ইত্যদি অনলাইনের নানা সূত্র থেকে সংগৃহীত। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ীনয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের এবং প্রকাশিত সূত্রের। অামাদের প্রকাশিত সংবাদে কোন অভিযোগ থাকলে অামাদের জানাতে পারেন।


© All rights reserved © ২০১৭-২০১৮ দৈনিক সময়. কম
Design & Developed BY দৈনিক সময়