অন্যান্য

মাত্র ৫ হাজার টাকায় ঢাকা-কলকাতা-ঢাকা বিমান ভ্রমণ!

বাংলাদেশে অপারেশন চালু করছে ভারতের বেসরকারি উড়োজাহাজ সংস্থা ইন্ডিগো এয়ারলাইন্স। আসছে ০১ আগস্ট থেকে ঢাকা-কলকাতা রুটে আকর্ষণীয় ছাড়ে মাত্র ৫ হাজার ৩১ টাকায় যাত্রীসেবা দেবে সংস্থাটি। ইন্ডিগো এয়ারলাইন্সের পক্ষ থেকে সংবাদ মাধ্যমে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ খবর জানানো হয়েছে।

সংস্থাটির চিফ স্ট্র্যাটেজি অফিসার উইলিয়াম বোল্টার জানান, চলতি বছরের আগস্ট থেকে ইন্ডিগোর নবম আন্তর্জাতিক রুট হিসেবে ঢাকায় প্লেন চলাচল শুরু হবে। ঢাকা-কলকাতা রুটের যাত্রীরা মাত্র ৫ হাজার ৩১ টাকায় প্লেনের টিকিট কিনতে পারবেন। এছাড়া ঢাকা-দিল্লি-ঢাকা(ভায়া কলকাতা) রুটে ১১ হাজার ৭০০ টাকায় পাওয়া যাবে বিমানের টিকেট।

ইন্ডিগোর অফিসিয়াল ওয়েবসাইট www.goindigo.in থেকে আগ্রহীরা টিকিট কিনতে পারবেন বলে প্রেসবিজ্ঞপ্তিতে জানিয়েছে সংস্থাটি।

ইন্ডিগো জানায়, আগামী ১ আগস্ট ঢাকা থেকে সন্ধ্যা ৭টা ১০ মিনিটে ইন্ডিগোর প্রথম ফ্লাইটটি যাত্রা করবে। ঢাকা থেকে ভারতের রাজধানী নয়াদিল্লি, বেঙ্গালুরু, চেন্নাই এবং মুম্বাইয়ে চলাচল করবে কম ভাড়ার জন্য পরিচিত এই উড়োজাহাজ সংস্থাটি। প্রথম দিকে ঢাকা-দিল্লি-ঢাকা রুটে ভাড়া নির্ধারণ করা হয়েছে মাত্র ১১ হাজার ৭০০ টাকা।

বাংলাদেশ থেকে কলকাতা রুটে বিমান বাংলাদেশ, ইউএস বাংলা, রিজেন্ট, নভো এয়ারওয়েজ, জেট এয়ারওয়েজ এবং স্পাইজজেট যাত্রী সেবা দিয়ে থাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close