রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ০৪:১৭ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
কলাপাড়ায় যাত্রীবাহী বাস পুকুরে পড়ে আহত ১৩…. হাদিসের গল্পঃ পাহাড়ের গুহায় আঁটকে পড়া তিন যুবক…. ফেনীতে সংখ্যালঘুরা হামলা বা নির্যাতনের স্বীকার হলে,নির্যাতন কারীদের জায়গা ফেনীর মাটিতে হবেনা-নিজাম উদ্দিন হাজারী এমপি…. ফেনী র‍্যাব-৭ এর একিদিন চালানো দুটি অভিযানে অস্ত্র গুলি ও মাদক উদ্ধার সহ আটক-৩…. কালীগঞ্জে বিপুল পরিমান ফেন্সিডিল ও পিকআপ ভ্যানসহ মাদক ব্যবসায়ী আটক…. ঝিনাইদহে পুলিশের বিশেষ অভিযানে ১ জামায়াত কর্মীসহ ৫৮ জন গ্রেফতার…. রংপুর শহরে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত… চট্টগ্রামে বাস-ট্রেন সংঘর্ষে নিহত ২…. ফেনীর দাঘনভূঞাঁয় বিএনপি’র ৪০ তম প্রতিষ্ঠা বার্ষিকীর মঞ্চ ভেঙ্গে গুটিয়ে দিয়েছে দূবৃর্ত্তরা… ফেনীর ছাগলনাইয়ায় মহামায়া ইউপি চেয়ারম্যানকে মারধরের অভিযোগে ২ জনকে আটক করেছে পুলিশ….
১১ হাজার টাকার ট্যাব ৪৯৯৯ টাকায়!

১১ হাজার টাকার ট্যাব ৪৯৯৯ টাকায়!

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আজ থেকে শুরু হয়েছে তিন দিনের স্মার্টফোন ও ট্যাব মেলা। এই মেলায় ১১ হাজার টাকার একটি ট্যাব ৪৯৯৯ টাকায় বিক্রি করছে লেনোভোর পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড। সাশ্রয়ী দামের এই ট্যাবটির মডেল ট্যাব ‘থ্রি এস এসেনসিয়াল’।
ট্যাবটিতে রয়েছে ৭ ইঞ্চির আইপিএস এলসিডি ডিসপ্লে। এটি পরিচালনার জন্য রয়েছে ১.৩ গিগাহার্জের মিডিয়াটেক প্রসেসর। এতে ১ জিবি র্যাম এবং ১৬ জিবি স্টোরেজ। স্টোরেজ মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ৬৪ জিবি পর্যন্ত বাড়িয়ে নেয়া যাবে।
অ্যানড্রয়েড ৫.১ ললিপপ অপারেটিং সিস্টেম চালিত ট্যাবটিতে সিম ব্যবহারের সুযোগ আছে। এতে ভয়েস কলিং ফিচার আছে।
ব্যাকআপের জন্য আছে ৩৪৫০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি। ইবোনি ব্ল্যাক কালারে ট্যাবটি পাওয়া যাবে। ট্যাব কিনলে গ্রাহকরা তিন মাসের ওয়্যারেন্টি পাবেন।
এক্সপো মেকারের আয়োজন এটি দশম স্মার্টফোন ও ট্যাব মেলা।


সংবাদটি ফেজবুকে সেয়ার করুন

অামাদের সংবাদ সংক্রান্ত তর্থ্য

সকল প্রকাশিত/সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট ইত্যদি অনলাইনের নানা সূত্র থেকে সংগৃহীত। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ীনয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের এবং প্রকাশিত সূত্রের। অামাদের প্রকাশিত সংবাদে কোন অভিযোগ থাকলে অামাদের জানাতে পারেন।



© All rights reserved © ২০১৭-২০১৮ দৈনিক সময়. কম
Design & Developed BY দৈনিক সময়
Translate »